• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাশরাফিদের কাছে পেয়ে খুশি সাসেক্স (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৯, ২০১৭, ০৭:০৭ পিএম
মাশরাফিদের কাছে পেয়ে খুশি সাসেক্স (ভিডিও)

ঢাকা: আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। বর্তমানে কাউন্টি ক্লাব সাসেক্সের মাঠে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে। প্রহেলা মে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নামার আগে ঘাম ঝড়াচ্ছে টাইগাররা। তবে নতুন খবর হলো নিজেদের মাঠে বাংলাদেশের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে খুশি সাসেক্স।  

বাংলাদেশের অনুশীলনের ভিডিও’র সাথে নিজেদের বক্তব্য প্রকাশ করে টুইটারে সাসেক্স লিখেছে, ‘ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রস্ততি ম্যাচের আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত।’

দেখে নিন সেই ভিডিও:

গেল বুধবার রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ে মাশরাফি-মুশফিকরা। ইংল্যান্ডে পৌঁছে একদিন বিশ্রামে থাকার পরের দিনই মাঠে নেমে পড়ে বাংলাদেশ। কাউন্টি ক্লাব সাসেক্সের মাঠে অনুশীলনে ব্যস্ত সময় পার করে টাইগাররা। সফরের প্রথম প্রস্তুতি ম্যাচ ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে কঠোর অনুশীলন করে বাংলাদেশ।

আগামী ১২ মে নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ। আর প্রহেলা মে থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে লড়াই শুরু হবে টাইগারদের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!