• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাশরাফিদের বিপক্ষে অনুশীলন ম্যাচে লঙ্কার শক্তিশালী দল


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২১, ২০১৭, ০৭:৫৪ পিএম
মাশরাফিদের বিপক্ষে অনুশীলন ম্যাচে লঙ্কার শক্তিশালী দল

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে শততম টেস্টে অবিস্মরণীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ। যেটা লঙ্কানরা কোনওভাবেই মানতে পারছে না। তাদের সংবাদমাধ্যম তো এও বলে দিয়েছে, লঙ্কান ক্রিকেটের নাকি মৃত্যু হয়ে গেছে! গোটা শ্রীলঙ্কাজুড়ে  চলছে শোকসভা! দুই টেস্টের সিরিজ ১-১ এ সমতায় শেষ হয়েছে।

২৫ মার্চ ডাম্বুলায় যে ফরম্যাটের ক্রিকেট শুরু হচ্ছে সেই ওয়ানডে বাংলাদেশের অত্যন্ত প্রিয়। ঘরে-বাইরে এই ফরম্যাটে গত কয়েক বছর ধরে মাশরাফি বিন মুর্তজার দল দাপট দেখিয়ে চলেছে। তাই লঙ্কানরা কোনওভাবেই বাংলাদেশকে যে হালকাভাবে নেবে না সেটা বুঝতে বিশেষজ্ঞ হওয়ার দরকার পড়ে না। তার প্রমাণ মিলল তাদের অনুশীলন ম্যাচের দল দেখে। বুধবার শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ নামে যে দলটি বাংলাদেশের বিপক্ষে খেলবে সেই দলের অধিকাংশ খেলোয়াড়ই জাতীয় দলের হয়ে খেলেছেন।

লঙ্কান দলটির অধিনায়ক করা হয়েছে মিলিন্দা শ্রীবর্ধনেকে। যার পাঁচটি টেস্ট, ১৪টি ওয়ানডে ও ২০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে। এই দলের অনেকের বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলারও অভিজ্ঞতা আছে। তারা নিশ্চয় চাইবে অনুশীলন ম্যাচ জিতে হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ: মিলিন্দা শ্রীবর্ধনে (অধিনায়ক), কুশল পেরেরা, দিলশান মুনাবিরা, সান্দান বিরাকোডি, ধনঞ্জয়া ডি সিলভা, চতুরঙ্গা ডি সিলভা, থিসারা পেরেরা, লাহিরু মাদুসানকা, দাসুন শানাকা, আকিলা ধনঞ্জয়া, সচীথ পাথিরানা, বিনুরা ফার্নান্দো।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!