• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মাশরাফির সঙ্গে শুভাশিসের অসদাচরণ


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৮, ২০১৭, ০৭:০১ পিএম
মাশরাফির সঙ্গে শুভাশিসের অসদাচরণ

ঢাকা: দেশের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা। ভক্তদের কাছে তো বটেই, সতীর্থদের কাছেও তিনি বটবৃক্ষের ছায়ার মতো। পিতার আদর-শাসনে সবাইকে আগলে রাখেন ম্যাশ। কিন্তু এই মাশরাফির সঙ্গেই অসদাচরণ করে দুঃসাহস দেখালেন উঠতি পেসার শুভাশিস রায়।

ম্যাচের তখন ১৭তম ওভার। ব্যাট করছেন রংপুর রাইডার্সের মাশরাফি বিন মর্তুজা। বল হাতে চিটাগং ভাইকিংসের শুভাশিস রায়। তিনি বল করলেন। সেটি রক্ষ্মণাত্মক ভঙ্গিতেই খেললেন মাশরাফি। বল চলে গেলো শুভাশিসের হাতে।

এ সময় হয়তো কিছু একটা বলেন মাশরাফি। শুভাশিসকে হয়তো নিজের বোলিং মার্কে ফিরে যেতে বলেন ম্যাশ। কিন্তু তার জবাবে শুভাশিস যা করলেন, সেটি অগ্রহণযোগ্য। কিছু বলতে বলতে মাশরাফির দিকে তেড়ে আসেন ভাইকিংসের এ পেসার। আম্পায়ার এসে থামানোর চেষ্টা করেন শুভাশিসকে। এমনকি সতীর্থ প্রথমে তানবির হায়দার, পরে জিম্বাবুইয়ান ক্রিকেটার সিকান্দার রাজাও এসে শুভাশিসকে থামানোর চেষ্টা করেন। কিন্তু বেপরোয়া ভাব দেখান তিনি। মনে হচ্ছিল মাশরাফির ওপর অনেক ক্ষিপ্ত চিটাগংয়ের এই পেসার।

এত কিছুর পরেও নিশ্চুপ ছিলেন মাশরাফি। কোনো প্রতিক্রিয়া দেখাননি তিনি। প্রথমে কিছুটা এগিয়ে এসেছিলেন শুভাশিসের কথা শোনার জন্য। তার ভাব দেখে কিন্তু পরে তিনি শুধু অবিশ্বাসের ভঙ্গিতে তাকিয়ে থাকলেন শুভাশিসের দিকে। তিনি হয়তো বিশ্বাসই করতে পারছিলেন না, এটা কোন  শুভাশিস? যাকে জাতীয় দলে ছায়ার মতো আগলে রাখেন মাশরাফি।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!