• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাশরাফিরা ওয়ানডে সিরিজ জিতবে বলে দিলেন আশরাফুল


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২০, ২০১৭, ১০:৫৩ এএম
মাশরাফিরা ওয়ানডে সিরিজ জিতবে বলে দিলেন আশরাফুল

ঢাকা: গল টেস্টে ২৫৯ রানে হেরে যাওয়ার পর বিষন্ন ছিল বাংলাদেশ দল। সেই তারাই কলম্বোতে  ঘুরে দাঁড়িয়ে ৪ উইকেটের জয় তুলে নিয়েছে। আত্মবিশ্বাস বেড়ে দ্বিগুণ হয়েছে দলের। টেস্টের এই আত্মবিশ্বাস এখন ওয়ানডে সিরিজে নিয়ে গেলে সাফল্য ধরা দেবেই।

টেস্ট সিরিজে নেতৃত্ব দিয়েছেন মুশফিকুর রহীম। ওয়ানডেতে দেবেন মাশরাফি বিন মুর্তজা। দেশ ছাড়ার আগে তিনিও বলে গেছেন, সবাই একসঙ্গে পারফর্ম করলে ওয়ানডে সিরিজ জেতা সম্ভব। রোববার কলম্বো টেস্ট জয়ের পর মাশরাফির বলে যাওয়া কথারই পুনরাবৃত্তি করলেন সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। তিনি বললেন,‘ শততম টেস্ট জিতে আমরা সিরিজটা ড্র করেছি। ওয়ানডেতে সিরিজটা আমরাই জিতব। আমার বিশ্বাস টি-টোয়েন্টিতে অন্তত সিরিজটা ড্র করতে পারব।’

২৫ মার্চ ডাম্বুলায় শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি। একই মাঠে ২৮ মার্চ হবে দ্বিতীয় ম্যাচটি। ১ এপ্রিল কলম্বোয় হবে তৃতীয় ও শেষ ম্যাচটি।

এরআগে ২০১৩ সালে শ্রীলঙ্কার মাটিতেই তাদের হারানোর সুখস্মৃতি আছে বাংলাদেশের। সবমিলে বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডেতে একে অপরের মুখোমুখি হয়েছে মোট ৩৮ বার। এরমধ্যে শ্রীলঙ্কা জিতেছে ৩৩ বার। বাংলাদেশ জিতেছে চারটি ম্যাচে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। এখনই সুযোগ পরিসংখ্যানটাকে আরও ভদ্রস্থ করার।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!