• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাশাল্লাহ আমার ছেলে দেখতেও সুন্দর হয়েছে: শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১১, ২০১৭, ১১:০০ পিএম
মাশাল্লাহ আমার ছেলে দেখতেও সুন্দর হয়েছে: শাকিব

ঢাকা: দুদিন ধরে অপু-শাকিব প্রসঙ্গের নাটকীয়তার অবসান ঘটিয়ে সব ভুলে স্ত্রী সন্তানকে নিজের ঘরে ফিরিয়ে নেয়ার কথা গণমাধ্যমে স্বীকার করেছেন সুপারস্টার শাকিব খান। তার কয়েক ঘন্টার মধ্যেই প্রথমবার স্বশরীরে তিনি উপস্থিত হয়েছেন বেসরকারি টেলিশিন ইন্ডিপেন্ডেন্ট-এ। কথা বলেছেন সৃষ্ট জটিলতা নিয়ে। আর সেখানেই নিজের সন্তানের প্রশংসায় পঞ্চমুখ এই অভিনেতা।   

মঙ্গলবার রাত দশটায় ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনে হাজির হন শাকিব খান। প্রখ্যাত সাংবাদিক খালেদ মহিউদ্দিনের উপস্থাপনায় ‘আজকের বাংলাদেশ’-নামের অনুষ্ঠানটিতে সবকিছু নিয়ে খোলামেলা কথা বলেন শাকিব খান। কথা বলার এক পর্যায়ে তিনি নিজের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়ের প্রশংসা করেন শাকিব।  

অপু কারো দ্বারা ষড়যন্ত্রের শিকার হয়ে নিজের স্বামীর বিরুদ্ধে এমন কাণ্ডটি করেছেন বলে টিভি অনুষ্ঠানে বলেন শাকিব। তার ছেলেকে নিয়ে বিতর্কিতভাবে লাইভ অনুষ্ঠানে হাজির হওয়াকে তিনি জীবনে অনাকাঙ্ক্ষিত বলেও মন্তব্য করেন। তবে সবকিছু মেনে নিয়েছেন শুধুমাত্র নিজের সন্তানের কথা ভেবে।

ছেলের জন্য অপুর এমন আচরণকে মেনে নিয়েছেন জানিয়ে শাকিব ওই অনুষ্ঠানটিতে বলেন, আমি শুধুমাত্র আব্রাহামের কারণে অনেক কিছু মেনে নিয়েছি, অনেক কিছু নিয়ে চুপ রয়েছি। বিকউজ আই লাভ মাই সান। আর মাশাল্লাহ আমার ছেলে দেখতেও সুন্দর হয়েছে। 

এরপর খালেদ মহিউদ্দিন জিজ্ঞেস করেন, অপুকে কি তাহলে আপনার স্ত্রী বলা যায়? কারণ আপনি বিভিন্ন জায়গায় বলেছেন অপু আপনার স্ত্রী নয়, আবার কোথাও বলেছেন অপু আপনার স্ত্রী। আসলে অপুর সঙ্গে আপনার সম্পর্ক কি? এমন প্রশ্নের উত্তরে শাকিব বলেন, অপু বিশ্বাস যেহেতু আমার সন্তানের মা, সেহেতু সে অবশ্যই আমার স্ত্রী। আর অফকোর্স আমার ছেলের মা হিসেবে তার অবস্থানটাতো অনেক উপরেই। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!