• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাহফুজের সঙ্গে ‘রাষ্ট্রীয় স্বীকৃতি’ ভাগাভাগিতে শাকিব


বিনোদন প্রতিবেদক মে ১৯, ২০১৭, ১০:৫৬ এএম
মাহফুজের সঙ্গে ‘রাষ্ট্রীয় স্বীকৃতি’ ভাগাভাগিতে শাকিব

ঢাকা: গেল মাস দুয়েক থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো যে, এবারের জাতীয় চলচ্চিত্র ‘সেরা অভিনেতা’ হিসেবে বাজিমাত করতে পারেন দেশের সুপারস্টার শাকিব খান কিংবা জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যি হলো। তবে দুইজন আর প্রতিদ্বন্দ্বি রইলেন না, বরং সেরা অভিনেতার পুরস্কারটি ভাগাভাগি করছেন তারা!

বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় এক তথ্য বিবরণীতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়েছে। চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসাধারণ অবদানের স্বীকৃতি হিসেবে ২৫টি ক্ষেত্রে বিশিষ্ট শিল্পী ও কলাকুশলী এবার জাতীয় চলচ্চিত্রের জন্য মনোনীত হয়েছেন। আর তারমধ্যে সেরা অভিনেতা হিসেবে নাম ঘোষণা করা হয়েছে জনপ্রিয় দুই অভিনেতা শাকিব খান ও মাহফুজ আহমেদের।

এস এ হক অলিকের সিনেমা ‘আরো ভালোবাসবো তোমায়’ চলচ্চিত্রের জন্য শাকিব খানক এবং অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রি’ চলচ্চিত্রের জন্য মাহফুজ আহমেদকে যৌথভাবে দেয়া হচ্ছে এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

ঘোষিত হলো চল্লিশতম জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর এই পুরস্কার তৃতীয়বারের মতো হাতে তুলে নেয়ার সৌভাগ্য অর্জন করতে যাচ্ছেন শাকিব। অন্যদিকে সেরা অভিনেতা হিসেবে এবারই প্রথম পুরস্কারটি পেতে যাচ্ছেন মাহফুজ আহমেদ। শিগগির প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করবেন তারা।
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!