• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘মাহমুদুর রহমানের ওপর হামলাকারীরা ছাত্রলীগ নামধারী দুর্বৃত্ত’


নিজস্ব প্রতিবেদক জুলাই ২৩, ২০১৮, ০৬:০৬ পিএম
‘মাহমুদুর রহমানের ওপর হামলাকারীরা ছাত্রলীগ নামধারী দুর্বৃত্ত’

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কুষ্টিয়ার আদালত প্রাঙ্গনে আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলার ঘটনা অনাকাঙ্ক্ষিত। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে, তারা ছাত্রলীগ নামধারী দুর্বৃত্ত।

তিনি বলেন, রাজনীতিতে ভিন্নমত যে কারো থাকতে পারে। এ ধরনের হামলাকে আমরা সমর্থন করি না। রাজনীতিতে ভিন্ন মতের জন্য আওয়ামী লীগ কারও ওপর শারীরিক হামলা অতীতেও করেনি, আগামীতেও করবে না।    

সোমবার (২৩ জুলাই) দুপুরে রাজধানীর ঢাকা ক্লাবে প্রয়াত নায়ক মান্নার কৃতাঞ্জলী থেকে ‘জ্যাম’ সিনেমার মহরত ও ব্যানার উন্মোচন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেনর সেতুমন্ত্রী।   

ওবায়দুল কাদের বলেন, এ ধরনের ঘটনার সঙ্গে যারাই জড়িত তাদেরকে খুঁজে বের করা হবে। এটা বিচ্ছিন্ন ঘটনা। কারও নির্দেশনায় এ হামলা হয়নি। ছাত্রলীগের নাম ব্যবহার করে এ ধরনের অপকর্ম অনেকেই করে। যারা এ ধরনের ঘটনা ঘটায় তারা অনুপ্রবেশকারী।

মাহমুদুর রহমানের ওপর হামলায় জড়িতদের বিচার হওয়া উচিত বলে মন্তব্য করেন তিনি। ওবায়দুল কাদের বলেন, কুষ্টিয়ার ঘটনায় যারাই জড়িত থাকুক খুঁজে বের করার জন্য পুলিশের আইজিপি`র সঙ্গে কথা হয়েছে, ব্যবস্থা নিতে বলেছি।

রাজশাহীতে ককটেল হামলা করা নিয়ে বিএনপির দুই নেতার ফোনালাপ ফাঁসের বিষয়ে সেতুমন্ত্রী বলেন, বিএনপি অশুভ তৎপরতায় লিপ্ত। তারা নিজেরা অপকর্ম করে অন্যকে দায়ী করতে চায়। কয়েকটি ঘটনা সেটাই প্রমাণ করে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!