• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মাহির কাতারেই অপু!


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৪, ২০১৬, ০৬:২৮ পিএম
মাহির কাতারেই অপু!

ঢাকা: মাস কয়েক আগে বাংলা চলচ্চিত্রের হার্টথ্রব নায়িকা মাহিয়া মাহির বিয়ে নিয়েও এমন একটা কাণ্ড ঘটেছিল। প্রথমে লুকোচুরি, তারপর গণমাধ্যমে খবর প্রকাশ। খবরের সত্যতা নিয়ে তর্কবিতর্ক। শেষে দেখা গেল সত্যি সত্যি বিয়ে করে ফেলেছেন মাহি। তাও সব গুঞ্জন আর অনুমানকে মিথ্যা প্রমাণিত করে মিডিয়া জগতের বাইরের এক ব্যবসায়ীকে বানালেন জীবনসঙ্গী। সে বিয়ের পর আরো কত কি যে ডালপালা ছড়িয়েছে তা বলাই বাহুল্য।

ঠিক একই রকম ঘটনা দেখা যাচ্ছে আরেক হার্টথ্রব নায়িকা অপু বিশ্বাসকে নিয়েও। মাস কয়েক আগে থেকেই চলচ্চিত্র অঙ্গন থেকে লাপাত্তা হয়ে যান অপু বিশ্বাস। আগে থেকেই কেউ কেউ অনুমান করছিলেন, চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অপুর যোগাযোগটা ঠিকই আছে। কোনো কোনো বিনোদন সাংবাদিক আবার অপুর মা হওয়ার খবরও দিয়েছে। উর্বর মস্তিস্ক থেকে এটাও বলা হয়েছে, সেই সন্তানের বাবা নাকি শাকিব খান!

এতো এতো ভাবনা-কল্পনার ডালপালা মেলতে মেলতে পুরো বিষয়টা নিয়ে এক পর্যায়ে ক্ষোভও প্রকাশ করেছেন শাকিব খান। এরপর অপু বিশ্বাসের লাপাত্তা হওয়ার বিষয়টা আরো রহস্যাবৃত হয়ে পড়ে। সবাই চোখ কান খাড়া করেছিলেন সেই রহস্য উন্মোচনের। অবশেষে সেই রহস্যের বুঝি অবসান হতে যাচ্ছে।

বলা হচ্ছে, ব্যক্তি জীবনে শাকিব অধ্যায়ের অবসান ঘটিয়ে অবশেষে বিয়ে করতে যাচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। রাজধানী ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে এ বিয়ে হবে। পাত্র যশোরের ছেলে তন্ময় বিশ্বাস পেশায় এজজন আইটি বিশেষজ্ঞ। স্বনামধন্য একটি বেসরকারি প্রতিষ্ঠানে আইটি ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। 

অপু বিশ্বাসকে নিয়ে চমকপ্রদ খবর জানিয়েছেন ‘সত্তা’ চলচ্চিত্রের চরিত্রাভিনেতা জিতু নোটা। তিনি অপুর হবু স্বামী তন্ময়ের বন্ধু বলেও জানা গেছে।

বুধবার (১৪ ডিসেম্বর) দুপুরে জিতু নিজের ফেসবুক ওয়ালে তন্ময় ও অপুর ছবি পোস্ট দিয়ে ক্যাপশন স্ট্যাটাসে লেখেন, ‌‘শাকিব খান নয়, তন্ময় বিশ্বাসকে বিয়ে করছেন অপু বিশ্বাস। আজ রাতে ঢাকার একটি হোটেলে দুই পরিবার একসঙ্গে তাদের বিয়েতে থাকবেন বলে জানান অপু।’

স্বামীর সঙ্গে মাহি

স্ট্যাটাসটি কিছুক্ষণ পর ফেসবুক থেকে সরিয়ে দেন জিতু। পরে তার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘অপু বিশ্বাসের বিয়ের ঘটনা সত্যি। বুধবার (১৪ ডিসেম্বর) রাতেই যশোরের ছেলে তন্ময় বিশ্বাসের সঙ্গে তার বিয়ে হবে।’

জিতু বলেন, ‘তন্ময় সম্পূর্ণই শোবিজের বাইরের মানুষ। অপু বিশ্বাসের অন্ধ ভক্ত তিনি। ব্যক্তিগত চেষ্টায় অপুর সঙ্গে যোগাযোগ করেন এবং বিয়ের প্রস্তাব দেন। বিষয়টি দুজনের পরিবারে জানাজানি হলে তারা সম্মতি দেন এবং বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়।’

অপু বিশ্বাস সম্প্রতি ভারতে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলে খবর রটেছে। এসব তন্ময় জানেন কি না জানতে চাইলে জিতু বলেন, ‘সবই মিথ্যা গুজব। অপু বিশ্বাসের কোনো সন্তান হয়নি। অপু বিশ্বাসের সঙ্গে শাকিব খানকে নিয়ে বিয়ে-বাচ্চার যতো গল্প সেগুলোও সাজানো। অপু বিশ্বাস বাংলাদেশেই আছেন। আজ রাতেই সব প্রমাণ পেয়ে যাবেন সবাই।’

এদিকে, বিয়ের খবর সম্পর্কে নিশ্চিত হতে অপু বিশ্বাসের মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে অপুর বিয়ের হঠাৎ খবরে বেশ হৈচৈ পড়ে গেছে চলচ্চিত্রপাড়ায়। সবাই ভিমড়িও খেয়েছেন বটে। ভাবছেন, শাকিব অধ্যায়ের সঙ্গে সঙ্গে অপু কী তার অভিনয়ের অধ্যায়েরও ইতি টানলেন! উত্তর জানা নেই। 

সোনালীনিউজ/জেডআরসি/এমএন

Wordbridge School
Link copied!