• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মাহির বিপরীতে ঢাকা-কলকাতার তিন নায়ক


বিনোদন প্রতিবেদক মে ২১, ২০১৭, ০৫:৪৯ পিএম
মাহির বিপরীতে ঢাকা-কলকাতার তিন নায়ক

ঢাকা: চলতি বছরে ‘বন্ধন’ নামের একটি ছবি নিয়ে এতোদিন ব্যস্ত ছিলেন ‘অস্ত্বিত্ব’ নির্মাতা অনন্য মামুন। সেই ছবির শ্যুটিং শেষ না হতেই নতুন ছবির ঘোষণা দিয়েও আর কাজ এগোয়নি। সেসময় জানিয়েছিলেন, দেশের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে নিয়ে ‘ময়না’ নামের একটি সিনেমা নির্মাণ করবেন তিনি। কিন্তু সেটার কথাও এখন আর বলছেন না। আর এরমধ্যে নতুন নামে আরো একটি ছবির ঘোষণা দিলেন অনন্য মামুন!  

সম্প্রতি অনন্য মামুন জানিয়েছিলেন, ‘সবাইকে বলছি ‘ময়না’ সিনেমায় মাহি নায়িকা হিসাবে কাজ করছেন, কিন্তু নায়ক কে হবে আমরা এখনো ঠিক করিনি। শোনা কথায় দয়া করে কান দিবেন না।’-শোনা কথায় কান না দিলেও এবার মাহিকে নিয়েই নতুন ছবির ঘোষণা দিলেন নির্মাতা। আর এই ছবিতে মাহির বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে ঢাকা-কলকাতার তিন নায়ককে! 

তবে ‘তুই শুধু আমার’ নামের এই সিনেমাটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে। বাংলাদেশে থেকে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় তরুণ নির্মাতা অনন্য মামুন। কলকাতা থেকে ছবিটি প্রযোজনা করবে সেখানকার শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ এবং পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন কলকাতার দুই নায়ক ওম ও সোহম। এবং বাংলাদেশ থেকে ছবিতে মাহির বিপরীতে দেখা যাবে আমান রেজাকে।

আসছে ঈদুল আযহায় মুক্তি উপলক্ষে ছবিটি আসছে জুনের প্রথম সপ্তাহেই শ্যুটিং শুরু হবে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল  

Wordbridge School
Link copied!