• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মাহির বিপরীতে প্রথমবার দেব, নাকি সোহম?


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৩১, ২০১৭, ০১:৪১ পিএম
মাহির বিপরীতে প্রথমবার দেব, নাকি সোহম?

ঢাকা: গেল বছরে বিয়ের পর সবাই ধারনা করে নিয়েছিলেন যে চলচ্চিত্র থেকেও হয়তো হারিয়ে যাবেন তুমুল জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু নতুন বছরে পুরোদমে কাজে নেমে পড়েছেন এই চিত্রনায়িকা। চলতি বছরেই হাতে আছে তার বেশকিছু সিনেমার কাজ। আর এরইমধ্যে নির্মাতা অনন্য মামুনের ‘ময়না’ নামের একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। শোনা যাচ্ছে, এই ছবিতেই তার বিপরীতে প্রথমবার কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব কিংবা সোহমকে দেখা যেতে পারে!

‘বন্ধন’ নামের একটি শ্যুটিংয়ে ব্যস্ত আছেন নির্মাতা অনন্য মামুন। সেই ছবির শ্যুটিং শেষ না হতেই নতুন ছবির ঘোষণা দিয়ে দিলেন ‘অস্তিত্ব’ নির্মাতা। আর সেই ছবিতে নায়িকা হিসেবে চূড়ান্ত করেছেন মাহিকে। তবে তার বিপরীতে নায়ক কে সে বিষয়ে জানাননি তিনি। শুধু বলেছেন, মাহির বিপরীতে দেখা যাবে কলকাতার জনপ্রিয় কোনো নায়ককে!

নির্মাতা স্পষ্ট কারো নাম না বললেও অনেকেই ধারনা করে নিচ্ছেন, প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমায় অনন্য মামুনের ছবির মাধ্যমে অভিষেক ঘটাতে পারেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা দেব। ‘ময়না’ ছবিতে মাহির বিপরীতে দেবকে দেখা যাওয়ার সম্ভাবনাই বেশী। নির্মাতা নাকি  এরইমধ্যে গোপনে গোপনে দেবের সঙ্গে বৈঠক করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। 

শেষ পর্যন্ত যদি দেবকে ‘ময়না’য় না পান সেক্ষেত্রে মাহির নায়ক হওয়ার উজ্জল সম্ভাবনা আছে আরেক জনপ্রিয় অভিনেতা সোহমের। তবে এসবই ধারনা মাত্র। যদিও নির্মাতা মাহির বিপরীতে কে নায়ক হচ্ছেন, তার কোনো ইঙ্গিতই দেননি।  

বরং ফেসবুকে  অনন্য মামুন জানান, সবাইকে বলছি ‘ময়না’ সিনেমায় মাহি নায়িকা হিসাবে কাজ করছেন, কিন্তু নায়ক কে হবে আমরা এখনো ঠিক করিনি। শোনা কথায় দয়া করে কান দিবেন না। 

তবে সিনেমায় মাহির নায়ক যেই হোক না কেনো, ছবিটিতে প্রচুর অর্থ খরচ করে নির্মাণ করতে চান অনন্য মামুন। বিগ বাজেটের এ সিনেমাটি আসছে রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তির কথাও ভাবছেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!