• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাহেন্দ্রর ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ


বাগেরহাট প্রতিনিধি জানুয়ারি ২৪, ২০১৭, ০৩:০৬ পিএম
মাহেন্দ্রর ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু, সড়ক অবরোধ

বাগেরহাটে যাত্রীবাহী মাহেন্দ্রের ধাক্কায় শহীদুল ইসলাম (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এই ঘটনায় কলেজের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বাগেরহাট-খুলনা সড়কের খানজাহান আলী ডিগ্রী কলেজের সামনে জড়ো হয়ে অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৯টার দিকে বাগেরহাট শহরের খানজাহান আলী ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ এসে মাহেন্দ্র চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেয়।

শহীদুল ইসলাম খানজাহান আলী ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও বাগেরহাট সদর উপজেলার নাটোইখালি গ্রামের সোবাহান শেখের ছেলে।

খানজাহান আলী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সৈয়দ আসিফ উদ্দিন রাখি বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শহীদুল পায়ে হেঁটে কলেজে আসছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাহেন্দ্র সামনে থেকে শহীদুলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কলেজ ছাত্রের মৃত্যুর খবর শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে তারা খানজাহান আলী ডিগ্রী কলেজের সামনে জড়ো হয়ে সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান খান বলেন, কলেজ ছাত্রের মৃত্যুর প্রতিবাদে কলেজ শিক্ষার্থীরা বাগেরহাট-খুলনা সড়কে প্রায় আধা ঘণ্টা অবরোধ করে রাখে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে মাহেন্দ্র চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!