• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মায়ের অনুরোধে ‘কোটি টাকার কাবিন’ অপুর!


বিনোদন প্রতিবেদক আগস্ট ১০, ২০১৭, ০২:১৩ পিএম
মায়ের অনুরোধে ‘কোটি টাকার কাবিন’ অপুর!

ঢাকা: ঢালিউড চলচ্চিত্রে ফর্ম ফিরে পেতে উঠে পড়ে লেগেছেন নায়িকা অপু বিশ্বাস। নিয়মিত জিমে যাচ্ছেন, বেচে বেছে খাবার খাচ্ছেন। আর এ সবই করছেন চলচ্চিত্রে চলচ্চিত্রে ফুরনো ফর্ম নতুন করে ফিরে পেতে।

এসব ছাড়াও মাছরাঙা টেলিভিশনের নিয়মিত অনুষ্ঠান ‘রাঙা সকাল’-এর ঈদের আয়োজনে অপু বিশ্বাস অকপটে স্বীকার করেছেন তার অনেক না জানা-অজানা কথা।

অপু বলেন, পুরুষ শিল্পীরা ইচ্ছে করলে পুরোপুরি কাজে ব্যস্ত হতে পারেন। নারী তারকারা চাইলেও তা পারেন না।

দুই বছর আগে মাছরাঙা টেলিভিশনে ঈদের বিশেষ অনুষ্ঠান ‘কেমিস্ট্রি’ শেষ করে শাকিব খান-অপু বিশ্বাস একসঙ্গে বাড়ি ফিরে গেছেন ঠিকই, তবে গভীর রাতে স্বামীর জন্য তাকে পোলাও রান্না করতে হয়েছে।

স্বামীর জন্য রান্না করতে ভালো লাগে অপুর। নিজেকে নিয়ে একটি ভুল তথ্য সংশোধন করে দিয়ে বলেন, অনেকেই ভাবেন আমার নাম অবন্তী বিশ্বাস। কিন্তু অবন্তী আমার নাম নয়। আমি অপু বিশ্বাস।

প্রয়াত নির্মাতা সুভাষ দত্ত ‘দাদু ও আমার ছেলে’ ছবির শুটিংয়ে আদর করে আমাকে অবন্তী নামে ডাকতেন। কিন্তু আমি বরাবরই অপু বিশ্বাস নামেই পরিচিত হতে চেয়েছি।

অপু বিশ্বাস জানান, নায়িকা নন, ছোটবেলা থেকেই নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন তিনি। প্রথম ছবি ‘কাল সকালে’তে অতিথি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শাবনূরের ভক্ত বলে। আর দ্বিতীয় ছবি ‘কোটি টাকার কাবিন’ করেছেন মায়ের অনুরোধে। কারণ সে ছবিতে অভিনয় করেছেন নায়করাজ রাজ্জাক।

‘কোটি টাকার কাবিন’ ছবির পর অপুকে আর ফিরে তাকাতে হয়নি। তবে দীর্ঘ এক যুগের ক্যরিয়ারে নানা বাধা পেরিয়েছেন তিনি। সব বাধা অতিক্রম করে অপুর বিজয়ী হবার গল্প জানা যাবে ঈদুল আজহার ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে।

রুম্মান রশীদ খান ও নন্দিতা’র উপস্থাপনায় অপু বিশ্বাসকে নিয়ে এই বিশেষ পর্বটি প্রচারিত হবে ঈদের দ্বিতীয় দিন সকাল ৮টায়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!