• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মায়ের অসুস্থায় দেশে ফিরছেন সরফরাজ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১১, ২০১৭, ০৮:৫৬ পিএম
মায়ের অসুস্থায় দেশে ফিরছেন সরফরাজ

ঢাকা: করাচির একটি হাসাপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান সরফরাজ আহমেদের মাকে। মায়ের সংকটাপন্ন অবস্থায় কোনও ছেলের ক্রিকেটে মনোযোগ থাকে! সরফরাজেরও নেই। তাই মা’র পাশে থাকতে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরছেন তিনি। সরফরাজের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান দলের ম্যানেজার।

মঙ্গলবার ব্রিসবেনে অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিশ্রামে ছিলেন সরফরাজ। দলের আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান উইকেটের পেছনে দাঁড়িয়েছিলেন। তিনি ২২ রানে অপরাজিত ছিলেন। পাকিস্তান ম্যাচটি জিতে নেয় ১৯৬ রানের বড় ব্যবধানে।

তবে সরফরাজের স্থলাভিষিক্ত কে হচ্ছেন সেটা এখনও ঘোষণা করেনি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স বিবেচনায় ডাক পেতে পারেন কামরান আকমল। এই মৌসুমে তিনি কায়েদ-ই-আযম ট্রফিতে ১০৩৫ রান করেছেন।

এরআগে মায়ের মৃত্যুতে দেশে ফিরে গিয়েছেন মোহাম্মদ ইরফান। তার স্থলাভিষিক্ত হয়েছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দারুন বোলিং করা জুনায়েদ খান। আগামী ১৫ জানুয়ারী শুরু হবে অস্ট্রেলিয়া-পাকিস্তানের মধ্যে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি। তার আগে আজহার আলীর দল ইরফান-সরফরাজকে হারিয়ে বড়সড় ধাক্কাই খেল!

সোনালীনিউজ/ঢাকা/জেডআই/আরআইবি

Wordbridge School
Link copied!