• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মিউজিক ভিডিওতে নতুনরূপে বৃষ্টি


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৬, ২০১৬, ০৬:০৮ পিএম
মিউজিক ভিডিওতে নতুনরূপে বৃষ্টি

সাধারণত বিজ্ঞাপনে মডেল হিসেবেই বৃষ্টি ইসলামকে বেশি দেখা যায়। এ সূত্রে মাত্র অল্প কিছুদিনেই তিনি ২৩টিরও বেশি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন, যার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘বোম্বে সুইটস’, ‘তীর চিনি’, ‘ইগলু আইসক্রিম’, ‘রহিমআফরোজ’, ‘আপন জুয়েলার্স’, ‘সেন্টার ফ্রেশ’, স্যামসাং, প্রাণ আরএফএলসহ বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন।

এসব বিজ্ঞাপনে বৃষ্টি কাজ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী, অমিতাভ রেজা, আশফাক উজ্জামান বিপুল, টিটো রহমান, ধ্রুব হাসানসহ বেশ কয়েকজন নির্মাতার নির্দেশনায়। ইতিমধ্যে কয়েকটি নাটকেও অভিনয় করেছেন বৃষ্টি। তবে এরই মধ্যে যে কাজটি তাকে বেশ আলোচনায় নিয়ে আসে তা হলো ইমরানের গাওয়া ‘বাহুডোরে’ গানের মিউজিক ভিডিওর মডেল হওয়া। এটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী।

মানিকগঞ্জের জমিদারবাড়িতে চিত্রায়িত এই মিউজিক ভিডিওটি বেশ আলোচনায় এনেছে বৃষ্টিকে। তবে বৃষ্টি জানান, নতুন দুটি মিউজিক ভিডিও সম্পন্ন করেছেন তিনি। আর এ দুটি মিউজিক ভিডিওতে তাকে নতুনরূপে দেখতে পাবেন দর্শকরা। অদিত রহমানের গাওয়া ‘আকাশপানে’ এবং শুভমিতার গাওয়া তুমিময়’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন বৃষ্টি ইসলাম। বিশেষ করে শুভমিতার গানে মডেল হতে পেরে উচ্ছ্বসিত বৃষ্টি।

দুটি মিউজিক ভিডিওই নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। দুটি গানের সুর সংগীত করেছেন অদিত রহমান। বৃষ্টি ইসলাম বলেন, দুটি মিউজিক ভিডিও নিয়ে আমি খুব আশাবাদী। কক্সবাজারে গেল সপ্তাহে আমরা শুটিং শেষ করেছি। রোদে অনেক গরম সহ্য করে বেশ আন্তরিকতা নিয়ে আমরা কাজ দুটো শেষ করেছি। খুব ভালো কাজ হয়েছে। আমার ক্ষেত্রে শুধু এতটুকুই বলবো, নিজেকে আমি নতুনরূপে উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।

বৃষ্টি ইসলাম স্বপ্ন দেখেন একজন ভালো অভিনেত্রী হওয়ার। এরই মধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করারও প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু এখনই চলচ্চিত্রে কাজ করতে আগ্রহী নন বৃষ্টি। নিজেকে অভিনয়ে আরো পারদর্শী করে তুলে তারপর চলচ্চিত্রে কাজ করবেন। তবে বাণিজ্যিক চলচ্চিত্রে নয়, আর্টফিল্ম ঘরানার চলচ্চিত্রে কাজ করবেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!