• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মিজুর মৃত্যুতে ঢাকা পড়লো শাকিবের জন্মোৎসব


বিনোদন প্রতিবেদক মার্চ ২৮, ২০১৭, ০৬:৩০ পিএম
মিজুর মৃত্যুতে ঢাকা পড়লো শাকিবের জন্মোৎসব

ঢাকা: দেশের একমাত্র সুপারস্টার অভিনেতা শাকিব খান। ১৯৮৩ সালের ২৮ মার্চ জন্মগ্রহণ করেন বাংলার এই তারকা অভিনেতা। সেই হিসেবে বাংলা মুল্লুকের এই তারকা পা রাখলেন পঁয়ত্রিশ বছরে! অগনিত মানুষের এই অবিসংবাদিত তারকাকে নিয়ে প্রতি বছর সোশাল সাইটে যে পরিমাণ মাতামাতি লক্ষ্য করা যায়, তার একবিন্দুও হচ্ছে না এবার! 

দেশের শীর্ষস্থানীয় তারকার জন্মদিনেও তার ভক্ত অনুরাগীরাও চুপটি মেরে গেছেন। কিন্তু কেন? এটা কি শাকিব দেশে না থাকায়? দেশ ছেড়ে কলকাতার সিনেমায় শ্যুটিংয়ে ব্যস্ত আছেন বলে? 

মোটেও না। মূলত, বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা মিজু আহমেদের মৃত্যুর কারণেই শাকিব খানের জন্মদিন নিয়ে টুঁ শব্দটি করছেন না তার ভক্ত অনুরাগীরা। কিছুটা চুপেচাপেই প্রিয় তারকার জন্মদিন পালন করছেন সকলে। এছাড়া, এটা একদিক থেকে অভিনেতা মিজু আহমেদের প্রতি সম্মানও!

পেশাদারিত্বের খাতিরে বর্তমানে দেশের শীর্ষস্থানীয় এই অভিনেতা আছেন ভারতে। কলকাতার শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে একটি সিনেমার শ্যুটিংয়ে সেখানে শ্যুটিংয়ে ব্যস্ত শাকিব খান। রাজিব বিশ্বাস পরিচালিত সেই সিনেমায় শাকিবের সঙ্গী কলকাতার জনপ্রিয় দুই নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা। শ্যুটিংয়ে ব্যস্ততার জন্য তিনি নিজেও শরিক হতে পারেননি সহকর্মী মিজু আহমেদের জানাজায়। তবে কলকাতা থেকে মিজু আহমেদের অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন এ তারকা অভিনেতা। 

বাংলা চলচ্চিত্রের অন্যতম খলনায়ক মিজু আহমেদ। হঠাৎই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শ্যুটিংয়ে যাওয়ার পথে গত সোমবার রাতে ট্রেনেই মৃত্যুবরণ করেন তিনি। তার জানাজা সম্পন্ন হয়েছে তার চিরচেনা ও ক্যারিয়ারের বেশির ভাগ সময় কাটানো জায়গা এফডিসিতে। মঙ্গলবার সকাল সাড়ে দশটায় এফডিসির প্রযোজক সমিতির সামনের খোলা ময়দানে নামাজে জানাজা পড়ান এফডিসির পেশ ইমাম। এরপর তাকে নিয়ে যাওয়া হয় তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!