• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাভিশন


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০৭:৪০ পিএম
মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাভিশন

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায়  ‘মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ’ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাভিশন। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে জিটিভিকে ২-০ গোলে হারিয়ে শিরোপা জিতে নেয় বেসরকারি চ্যানেলটি। ফলে রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় জিটিভিকে।

চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৪০ হাজার টাকা প্রাইজমানি এবং রানার আপ দল ট্রফি ও ২০ হাজার টাকা প্রাইজ মানি এবং উভয় দলের খেলোয়াড়রা ব্যক্তিগত পদক লাভ করেন।
টুর্নামেন্টের দুই সেমিফাইনালিস্ট ৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার পায়। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছেন বাংলাভিশন দলের মিজানুর রহমান সবুজ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন রেডিও টুডের আব্দুল্লাহ শাফি। ফেয়ার প্লে ট্রফি জিতেছে বাংলা নিউজ ২৪ ডট কম।

এর আগে প্রথম সেমিফাইনালে জিটিভি ২-০ গোলে রেডিও টুডেকে এবং দ্বিতীয় সেমিফাইনালে বাংলাভিশন ১-০ গোলে আরটিভিকে পরাজিত করে ফাইনালে ওঠে। সেমি-ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থেকে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও জাতীয় পুরস্কার প্রাপ্ত ক্রীড়াবিদ আব্দুল গাফফার।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্ক (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ও গড়ব বাংলাদেশের প্রধান সম্পাদক ডা. উজ্জ্বল কুমার রায় ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ম্যানেজার কে.এম.জি. কিবরিয়া।

ডিআরইউ সহ-সভাপতি আবু দারদা যোবায়েরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুরসালিন নোমানীর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ, বর্তমান অর্থ সম্পাদক মানিক মুনতাসির, কার্যনির্বাহী সদস্য নূরুল ইসলাম হাসিব, হাবীবুর রহমান, সাইফুল ইসলাম, সাখাওয়াত হোসেন সুমন ও মাইনুল হাসান সোহেল। টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মজিবর রহমান, ক্রীড়া উপ-কমিটির সদস্য আমিনুল হক মল্লিক, হাসান উল্লাহ খান রানা, কাজী শহীদুল আলম, সাহাব উদ্দিন সাহাব ও পরাগ আরমানসহ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!