• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মিথিলার সঙ্গে প্রথমবার অভিনয়ে সিয়াম


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৩, ২০১৬, ০৩:০১ পিএম
মিথিলার সঙ্গে প্রথমবার অভিনয়ে সিয়াম

ঢাকা: তরুণ প্রজন্মের কাছে খুবই জনপ্রিয় নাম মিথিলা এবং সিয়াম। অভিনয়ে দুজনেই সারা বছর ব্যস্ত থাকেন। কিন্তু একসঙ্গে কখনোই অভিনয় করা হয়ে উঠেনি। এবার এসে গেল সেই সুযোগও। বিরহী মাল্টিমিডিয়ার প্রযোজনায় প্রথমবারের মতো একসঙ্গে টেলিফিল্মে কাজ করলেন মিথিলা ও সিয়াম।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও চিত্রনাট্যে মো. মেহেদী হাসান জনি’র পরিচালনায় ‘চিরকুটের শব্দ’ টেলিফিল্মে তারা দু’জন একসাথে অভিনয় করেছেন। টেলিফিল্মে মিথিলা অভিনয় করেছেন জারা চরিত্রে এবং সিয়াম অভিনয় করেছেন আদি  চরিত্রে। সম্পূর্ণ ভিন্নধরনের রোমান্টিক গল্প নিয়েই মূলত এ নাটকের কাহিনী আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক জনি।সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। খুব শীঘ্রই টেলিফিল্মেটি যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

মিথিলা ও সিয়াম ছাড়া টেলিফিল্মেটিতে আরও অভিনয় করেছেন-সিয়াম নাছির, তালহা, বিরহী মোক্তার, নূর হাসানসহ আরও অনেকে। নাটকটি সম্পর্কে নির্মাতা মো. মেহেদী হাসান জনি বলেন, আমি সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু করার জন্য। আমার কাজে সব সময় নতুনত্ব থাকে। মিথিলা ও সিয়াম এই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন। আমি আশা করি দর্শকরা নতুন এই জুটিকে সাদরে গ্রহণ করবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!