• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল


ক্রীড়া প্রতিবেদক সেপ্টেম্বর ১০, ২০১৭, ০৭:০০ পিএম
মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে ‘মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭। মিনিস্টার হাই-টেক পার্কের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিতব্য এই প্রতিযোগিতায় দেশের ৪০টি জাতীয় দৈনিক, সংবাদ সংস্থা, অনলাইন মিডিয়া এবং টেলিভিশন চ্যানেল অংশগ্রহণ করবে। খেলা হবে শহীদ ক্যাপ্টেন (অব:) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে।

টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানাতে রোববার (১০ সেপ্টেম্বর) ডিআরইউর সাগর-রুনী মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় প্রতিযোগিতার বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

পৃষ্ঠপোষকতার জন্য মিনিস্টার ফ্রিজকে ধন্যবাদ জানিয়ে ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা বলেন, স্পন্সর হওয়ায় মিনিস্টার হাই-টেক পার্ককে (মিনিস্টার ফ্রিজ)  ধন্যবাদ জানাই। আমরা টানা দ্বিতীয়বারের মতো সদস্য ও সন্তানদের সাঁতার প্রশিক্ষণ, পারিবারিক ক্রীড়া উৎসব ও হ্যান্ডবল টুর্নামেন্টের আয়োজন করেছি। আয়োজন করতে যাচ্ছি মিডিয়া কাপ ফুটবলের মতো বড় একটি টুর্নামেন্ট, যা ডিআরইউ’র সেরা একটি আয়োজন। সামনে আমরা আরও বেশ কয়েকটি টুর্নামেন্টের আয়োজন করব।

অনুষ্ঠানে প্রতিযোগিতার ট্রফি উন্মোচন ও জার্সি প্রদর্শন করা হয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ছাড়াও নগদ ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা এবং রানার্স আপ দল ট্রফি ছাড়াও নগদ বিশ হাজার টাকা এবং পরাজিত দুই সেমিফাইনালিস্ট পাঁচ হাজার টাকা করে অর্থ পুরস্কার লাভ করবে। এছাড়া সুশৃংখল দলকে ফেয়ার প্লে ট্রফি দেয়া হবে।

ডিআরইউ সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মিনিস্টার হাই-টেক পার্কের (মিনিস্টার ফ্রিজ)-এর উর্ধ্বতন কর্মকর্তা ডা. উজ্জ্বল কুমার রায়, ফুটবল টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মজিবর রহমান। অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ টুর্নামেন্ট কমিটির সদস্য কাজী শহীদুল আলম, সাহাব উদ্দিন সাহাব, স্বপন বসু প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!