• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মির্জা ফখরুলকে শামীম ওসমান, বড় বড় কথা বইলেন না


নারায়ণগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০১৮, ০৯:১৬ পিএম
মির্জা ফখরুলকে শামীম ওসমান, বড় বড় কথা বইলেন না

নারায়ণগঞ্জ : মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে শামীম ওসমান বলেছেন, বড় বড় কথা বইলেন না ফখরুল সাহেব। আপনারা কাদের সাথে ঐক্য করেন যারা আপনাদের শর্ত দেয়? ঐ মান্না মার্কা বিএনপির পায়ের তলায় এখন আর মাটি নাই। আপনাদের অবস্থান কোথায় গিয়ে ঠেকেছে একবার চিন্তা করে দেখেন।

রোববার (৯ সেপ্টেম্বর) বিকেল নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলা মেরী এ্যান্ডারসনে বিআইডবিউটিএ’র নবনির্মিত স্টাফ কোয়ার্টার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

শামীম ওসমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাম্প্রতিক কয়েকটি বক্তব্যের সমালোচনা করেন। তিনি বলেন, ফখরুল সাহবে আপনি বলেছেন, আওয়ামীলীগ বিএনপিকে ভয় পায়। আপনি আংশিক সত্য কথা বলেছেন। বিএনপিকে শুধু আওয়ামীলীগ না, সারা দেশের মানুষ ভয় পায়। বিএনপির ভয়ে, আপনাদের ভয়ে সারা দেশের মানুষ ভীত ও আতংকিত। শামীম ওসমান এসময় বিএনপির বিভিন্ন সময়ের নাশকতা, গণহত্যা ও আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যার চিত্র তুলে ধরেন।

শামীম ওসমান বলেন, বিএনপি ও জামাতকে মোকাবেলা করতে আওয়ামীলীগের সারা দেশের সব নেতাদের দরকার নাই। শাজাহান ভাইয়ের নের্তৃত্বে আমার মতো দুই একজনই তাদের মেকাবেলা করার জন্য যথেষ্ট। শামীম ওসমান আগামী নির্বাচনের জন্য লড়াইয়ে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন, এই লড়াই আওয়ামীলীগের ক্ষমতায় যাওয়ার লড়াই নয়। বাংলাদেশকে রক্ষার লড়াই।

নবনির্মিত স্টাফ কোয়ার্টার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান।

এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দিন হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদল, জেলা মেডিকেল এসোশিয়নের সভাপতি চৌধুরি ইকবাল বাহার, সাধারণ সম্পাদক দেবাশীষ রায়সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতারা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!