• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মিলনের সুরে একাধিক শিল্পী


বিনোদন প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ০৬:০৫ পিএম
মিলনের সুরে একাধিক শিল্পী

‘সখি ভালোবাসা কারে কয়’ শিরোনামের গানটি দিয়ে শিল্পী হিসেবে গানের জগতে যাত্রা শুরু হয় মিলনের। ইমরানের সুর-সংগীতে এ গানটি বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করে। প্রথম গানেই সফলতার পর নিয়মিত শ্রোতাদের গান উপহার দিতে থাকেন মিলন।

গাওয়ার পাশাপাশি সুরকার হিসেবেও এরই মধ্যে বেশ কিছু গান উপহার দিয়েছেন মিলন, যা শ্রোতামহলে প্রশংসিত হয়েছে। সর্বশেষ নিজের সুরে ন্যান্সির সঙ্গে তার গাওয়া ‘ডানাকাটা পরী’ গানটি ভালো শ্রোতাপ্রিয়তা পায়।

এদিকে শুধু চলতি প্রজন্মেরই নয়, তার সুরে গান গাইছেন অনেক স্বনামধন্য সিনিয়র শিল্পীও। গেল ঈদে সিডি চয়েস থেকে প্রকাশ হয়েছে মিলনের সুরে ‘মিলন হলো এতদিনে-২’ শীর্ষক মিশ্র অ্যালবাম। এ অ্যালবামে তার সুরে গান গেয়েছেন কুমার বিশ্বজিৎ ও দিলরুবা খানের মতো শিল্পী।

অন্যদিকে কোরবানির ঈদ উপলক্ষেও বেশ কিছু কাজ করছেন মিলন। এর মধ্যে তার সুরে নতুন বেশ কিছু গানে সামনে কণ্ঠ দেবেন মমতাজ, দিলরুবা খান, শফিক তুহিন, ন্যান্সিসহ আরো কয়েকজন শিল্পী।

এ বিষয়ে মিলন বলেন, সিনিয়রদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতটা আমার জীবনের অন্যতম অধ্যায়। অনেক অল্প সময়ে গুণী শিল্পীদের সঙ্গে কাজ করতে পেরেছি। সবার প্রতি অনেক কৃতজ্ঞতা। এভাবেই যেন সামনে সিনিয়র ও চলতি প্রজন্মের শিল্পীদের সঙ্গে কাজ করে যেতে পারি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

 

Wordbridge School
Link copied!