• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মিশা-জায়েদকে প্রশ্ন ছুড়লেন ওমর সানি


বিনোদন প্রতিবেদক জুন ৪, ২০১৭, ০৩:০৩ পিএম
মিশা-জায়েদকে প্রশ্ন ছুড়লেন ওমর সানি

ঢাকা: নানা তর্ক বিতের্কর পর গেল মাসে আনুষ্ঠানিকভাবে আগামি দুই বছরের জন্য চলচ্চিত্র শিল্পী সমিতির ক্ষমতা বুঝে নিলো মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল। আর ক্ষমতা বুঝে নিয়ে নানামুখি চাপের মুখে চলচ্চিত্র শিল্পী সমিতির এই সংগঠনটি। আর এরইমধ্যে নবনির্বাচিত হয়ে ক্ষমতায় আসিন এই সংগঠনের নেতাদের উদ্দেশ্যে কিছু প্রশ্ন ছুড়ে দিলেন চিত্রনায়ক ও গেল নির্বাচনে পরাজিত সভাপতি প্রার্থী ওমর সানি।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে তুলকালাম কম হয়নি। নির্বাচনে ভোটাভুটি নিয়েও ছিলো নানা প্রশ্ন। এমনকি কারচুপির অভিযোগ পর্যন্ত উঠেছিলো। কিন্তু শেষ পর্যন্ত বিপুল ব্যবধানে নির্বাচনে জয় লাভ করে আগামি দুই বছরের জন্য ক্ষমতা বুঝে নিলো মিমা-জায়েদ প্যানেল। আর এই প্যানেলের উদ্দেশ্যেই বর্তমানে ঘটে যাওয়া অভিনয় শিল্পীদের স্বার্থ সংশ্লিষ্ট কিছু প্রশ্ন ছুড়ে দিলেন সানি। 

বর্তমান চলচ্চিত্র শিল্পী সমিতিকে উদ্দেশ্য করে ওমর সানি বলেন, আমি প্রশ্ন করছি আমার শিল্পী সমিতিকে। শাকিব খানের উপর আঘাত করা হলো, আমরা চুপ কেনো? রাজ্জাক স্যারকে অপমান করা হলো, আমরা চুপ? বাপ্পারাজকে অপমান করা হলো, আমরা চুপ? অভিনেতা চিকন আলীকে আঘাত করা হলো, আমরা চুপ? আলমগীর স্যার নাকি চলচ্চিত্র বোঝেন না, এখানেও আমরা চুপ? কি বললে আমরা কথা বলবো, এটা বলবেন কি মিশা-জায়েদ এবং অন্য কর্মকর্তারা? আমরা জানতে চাই?

বর্তমানে আলোচিত ঘটনাগুলোয় শিল্পী সমিতির চুপ থাকাকে প্রশ্নবিদ্ধ করে ওমর সানি চলচ্চিত্রের অন্যান্য সংগঠনগুলোর প্রতি আশা ব্যক্ত করে বলেন, আমাদের চলচ্চিত্রের অন্যান্য সংগঠনের সন্মানিত সকলকে অনুরোধ করছি আমাদের প্রাণ প্রিয় শিল্পী সমিতিকে সহযোগীতা করবেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!