• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মিশা-জায়েদের শিল্পী সমিতি থেকে মৌসুমীর পদত্যাগ


বিনোদন প্রতিবেদক জুলাই ৩, ২০১৭, ০৭:০৬ পিএম
মিশা-জায়েদের শিল্পী সমিতি থেকে মৌসুমীর পদত্যাগ

ঢাকা: নব্বইয়ের দশক থেকে সমান জনপ্রিয়তা নিয়ে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী। শীর্ষস্থানে অবস্থান করেও এখন পর্যন্ত নামের সঙ্গে কোনো বিতর্ক জড়াননি এই নায়িকা। চলচ্চিত্রের সংকটকালে এবার ‘চমক’ সৃষ্টি করলেন অভিনেত্রী মৌসুমী।

গেল মে মাসে সম্পন্ন হয়েছে আলোচিত ‘শিল্পী সমিতি’র নির্বাচন। এই নির্বাচনে কার্য নির্বাহী সদস্য হিসেবে সানি-অমিত প্যানেল থেকে নির্বাচন করেছিলেন চিত্রনায়িকা মৌসুমী। তারকাদের এই ভোট যুদ্ধে দ্বিতীয় সর্বোচ্চ ভোটে জয় লাভও করেছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে মিশা-জায়েদ প্যানেল জয় লাভ করায় এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহি পরিষদ থেকে পদত্যাগ করলেন তিনি! হঠাৎ তার এমন সিদ্ধান্তে রীতিমত চমকে উঠলেন সবাই!

সোমবার (৩ জুলাই) শিল্পী সমিতিতে নিজের পদত্যাগপত্র জমা দেন মৌসুমী। মৌসুমীর এই পদত্যাগ পত্রটি তার স্বামী ও অভিনেতা ওমর সানি নিজের ফেসবুকে শেয়ার করেছেন। যেখানে লেখা আছে, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৭-২০১৯ মেয়াদে কার্যনির্বাহী পরিষদ সদস্য পদে নির্বাচিত হই। ব্যক্তিগত নানাবিধ সমস্যা থাকার কারণে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব নয়। সে কারণে আমি উক্ত পদ হতে পদত্যাগ করতে আগ্রহী।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল    

Wordbridge School
Link copied!