• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মিশু চৌধুরীর নতুন অভিজ্ঞতা


বিনোদন প্রতিবেদক আগস্ট ৫, ২০১৬, ০৫:০৩ পিএম
মিশু চৌধুরীর নতুন অভিজ্ঞতা

তিন মাস পর নতুন কাজে ফিরেছেন চলতি সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী মিশু চৌধুরী। গত তিনমাস সব ধরনের কাজ থেকে দূরে ছিলেন তিনি। সে সময় মায়ের চিকিৎসার জন্য কলকাতায় অবস্থান করছিলেন মিশু। তাই কোনো কাজে অংশ নিতে পারেননি। তবে দেশে ফিরেই নতুন কাজ শুরু করেছেন।

আজ থেকেই সময় টেলিভিশনের জন্য একটি ট্রাভেল টক শোতে অংশ নিচ্ছেন মিশু। ঈদের জন্য নির্মাণ চলতি এ শোটি উপস্থাপনা করছেন তুষার আবদুল্লাহ। ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকা আসা-যাওয়ার পথে এ শোটির শুটিং হবে। এ ধরনের শোতে এর আগে কখনো অংশ নেননি মিশু।

আজ থেকে ৬ তারিখ পর্যন্ত এর শুটিং চলবে। মিশু ছাড়াও এ ট্রাভেল টক শোতে আরো অংশ নেবেন অভিনেতা কল্যাণ কোরাইশি, অভিনেত্রী নওশাবা, সংগীতশিল্পী রিংকু ও আফ্রি। ‘ট্রাভেল টক শো’ শিরোনামের এ অনুষ্ঠানটি কোরবানির ঈদে প্রচার হবে তিনটি পর্বে।

এ বিষয়ে মিশু চৌধুরী বলেন, এতদিন কলকাতায় মায়ের ট্রিটমেন্টের জন্য ছিলাম। সে কারণে অনেক কাজ করতে পারিনি। এখন আবারও কাজ শুরু করেছি। বিশেষ করে এ ট্রাভেল শোটির শুটিং আজ থেকে শুরু হচ্ছে। অনেক ভিন্নধর্মী কনসেপ্টের অনুষ্ঠান। নতুন অভিজ্ঞতা। আশা করছি ভালো লাগবে সবার।

এদিকে কোরবানির ঈদে বেশ কয়েকটি নাটকেও দেখা যাবে মিশুকে। পাশাপাশি নতুন তিনটি ধারাবাহিকের কাজও অনেকখানি শেষ করেছেন। এ ট্রাভেল শোটির শুটিং শেষ করে আবারও মায়ের চিকিৎসার জন্য কলকাতা যাবেন মিশু। ফিরবেন ১৭ই আগস্ট। তার পরের দিন থেকেই আবার নাটকের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!