• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মিশুক-ট্রাক্টর সংঘর্ষ, চালক নিহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৩, ২০১৬, ০৮:৩০ পিএম
মিশুক-ট্রাক্টর সংঘর্ষ, চালক নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহারাজপুর মেলার মোড় এলাকায় মিশুক-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মিশুক চালক নিহত এবং ৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিশুক চালক শিবগঞ্জ উপজেলার পুকুরিয়া গ্রামের মৃত সাজ্জাদ মাঝির ছেলে তোফাজ্জল হোসেন (৫৫)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাযহারুল ইসলাম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার মহারাজপুর মেলার মোড় এলাকায় শিবগঞ্জ থেকে ছেড়ে আসা চাঁপাইনবাবগঞ্জগামী যাত্রীবাহী একটি মিশুকের সঙ্গে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জ গামী একটি ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মিশুকটি দুমড়ে মুচড়ে গেলে মিশুকের চালক তোফাজ্জল হোসেন ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত মিশুকের ৫ যাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে। আহতদের মধ্যে রুপালী বিশ্বাস (২৫), জোস্না (২২), বেবি বেগম (৫৫) ও শহিদুল ইসলাম (২২) নামে চারজনকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ট্রাক্টর চালক পালিয়ে গেলে স্থানীয়রা রাস্তায় অবস্থান নিয়ে যানচলাচল বন্ধ করে দেয়। পরে খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার এসআই গোলাম রসুলের নেততে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। এছাড়া রাস্তায় অবস্থান নেয়া মানুষকে সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!