• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর পর্দা উন্মোচন


বিনোদন প্রতিবেদক জুলাই ২৭, ২০১৭, ০৯:০০ পিএম
মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ এর পর্দা উন্মোচন

ঢাকা: মিস ওয়ার্ল্ড একটি বিশ্ববিখ্যাত সুন্দরী প্রতিযোগিতার আসর। বাংলাদেশে এই প্রথম মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজ নিয়ে আসছে অন্তর শো-বিজ এবং অমিকন ইন্টারটেইনমেন্ট।

শুক্রবার (২৮ জুলাই) থেকে শুরু হচ্ছে এ প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের রেজিস্ট্রেশন। প্রতিযোগিতার পরবর্তী পর্ব অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১ সেপ্টেম্বর এবং পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত গালা রাউন্ড অনুষ্ঠিত হবে ২৯ সেপ্টেম্বর ২০১৭।

বৃহস্পতিবার (২৭ জুলাই) জমকালো অনুষ্ঠানের মাধ্যমে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পর্দা উন্মোচন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বেসরকারি এ উদ্যোগকে সাধুবাদ জানান। বাংলাদেশে নারী উন্নয়নের লক্ষ্যে এরকম পদক্ষেপ নেয়ার জন্যে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত আয়োজকদের মধ্যে ওমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান বলেন, “বাংলাদেশে নারী স্বাধীনতা এবং নারী ক্ষমতায়নের একটি উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে এ আয়োজন। নিজের সুপ্ত প্রতিভা উন্মোচিত করার মাধ্যমেই প্রকৃত সত্তাকে প্রমাণ করার একটি প্ল্যাটফর্ম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ”

অন্তর শো-বিজ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, “মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী শুধু দেশেই নয় বরং আন্তর্জাতিক মন্ডলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। আন্তর্জাতিক মণ্ডলে বাংলাদেশের পতাকা সমুন্নত রাখার এক সুবর্ণ সুযোগ নিয়ে আসছে এ আয়োজন।”

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!