• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মিস্টার ঢাকা, মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতা শুরু


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৭, ২০১৭, ০৩:৫১ পিএম
মিস্টার ঢাকা, মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতা শুরু

ঢাকা: বাংলাদেশ শরীগঠন ফেডারেশনের উদ্যোগে ও সাউথ পয়েন্ট ফিটনেস জোনের ব্যবস্থাপনায় শুরু হল সেলিম আল-মাহমুদ বিএবিবিএফ মি. ঢাকা, মাস্টার ঢাকা শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭। সোমবার (২৭ মার্চ) সকালে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) টাওয়ার অডিটোরিয়ামে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট শিল্পপতি হাজী মো. সালাউদ্দিন, ওয়ালটন গ্রুপের হেড অব স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, দক্ষিণ সিটি করপোরেশনের ৩৮নং ওয়ার্ডের কাউন্সিলর আবু আহমেদ মান্নাফি, ৪১নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব সারোয়ার হাসান আলো ও ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

এদিন প্রিজাজিং পর্ব অনুষ্ঠিত হয়েছে। প্রিজাজিং পর্বে প্রতিটি ওজন শ্রেণি হতে বাছাই করা ৬ জন করে প্রতিযোগিদের নিয়ে মঙ্গলবার (২৮ মার্চ) একই ভেন্যুতে প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় দেশের ৮০টি ক্লাব/সংগঠনের পক্ষ থেকে ২০০ জনের বেশি প্রতিযোগী অংশগ্রহণ করবে।

উল্লেখ্য, মিস্টার ঢাকা ক্যাটাগোরিতে সাতটি ওজন শ্রেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। মিস্টার ঢাকা ক্যাটাগোরির ওজন শ্রেণিগুলো হল ৫৫ কেজি, ৬০ কেজি, ৬৫ কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। অন্যদিকে মাস্টার ক্যাটাগোরিটি উন্মুক্ত। তবে ৪০ বছরের নিচের কেউ এই প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন না। ৮০টি ক্লাব ও সংস্থার প্রায় ২০০ জন প্রতিযোগিতা অংশ নিয়েছেন এই প্রতিযোগিতায়। প্রতিটি ক্যাটাগোরির প্রথম থেকে ষষ্ঠস্থান অধিকারকারীদের পুরষ্কৃত করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!