• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

মীর-স্বস্তিকার অন্তরঙ্গ ছবি ভাইরাল


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৮, ১১:০৫ এএম
মীর-স্বস্তিকার অন্তরঙ্গ ছবি ভাইরাল

অন্তরঙ্গ মীর-স্বস্তিকা মুখার্জি

ঢাকা: ভারতের জনপ্রিয় কমেডিয়ান শো ‘মীরাক্কেল’-এর উপস্থাপক মীর আফসার আলীর সঙ্গে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির কয়েকটি অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এরপরই তারা প্রেম করছেন বলে গুঞ্জন ছড়িয়েছে। তবে আসল ঘটনা কিন্তু সেটা নয়।

ভারতীয় গণমাধ্যম বলছে, সত্যজিৎ সেন পরিচালিত মীর ও স্বস্তিকার আপকামিং বাংলা ছবি ‘মাইকেল’ এ মীরের স্ত্রী শিঞ্জিনীর ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে। আর এই ছবিগুলোই সেই ‘মাইকেল’ এরই। ছবিতে স্বস্তিকাকে দেখা যাবে উপার্জনকারী গৃহিণীর ভূমিকায়। আর তার স্বামী মাইকেল (মীর) একজন ভীষণ আপনভোলা মানুষ। তাই সংসার সামলানোর ভার পড়ে স্বস্তিকার কাঁধে।

স্বস্তিকা মুখার্জি

তবে শুধু স্বস্তিকাই নয়। এই ছবিতে মাইকেলের জীবনে দেখা যাবে একাধিক নারীকে। যাদের কারণেই বদলে যাবে মাইকেল-শিঞ্জিনীর রসায়ন (মীর, স্বস্তিকা)। এই চার নারীর মধ্যে মেহের খান্নার চরিত্রে তনুশ্রী চক্রবর্তীকে, আইপিএস অফিসার টিনার চরিত্রে দেখা যাবে অরুণিমা ঘোষকে। আর মাইকেলের পার্সোনাল অ্যাসিসট্যান্ট রানির ভূমিকায় দেখা যাবে সায়নী দত্তকে। 

‘মাইকেল’ ছবিতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর চরিত্রের নাম ময়ূরবাহন চ্যাটার্জি। তিনি একজন অভিনেতা, তবে নারীসঙ্গ লোভী। 

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!