• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
নাসিরনগরে হামলা

মুক্তি পেলেন সেই রসরাজ


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০১৭, ০২:৫৮ পিএম
মুক্তি পেলেন সেই রসরাজ

ব্রাহ্মণবাড়িয়া : ফেসবুকে ধর্ম অবমাননাকর ছবি পোস্ট দেয়ার অভিযোগে আইসিটি আইনে দায়ের হওয়া মামলায় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের হরিপুরের রসরাজ দাস কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার থেকে মুক্তি পান তিনি। এ সময় পরিবারের লোকজনের সাথে সে তার বাড়িতে যাওয়ার জন্য রওয়ানা হয়েছেন।

এর আগে সোমবার সকালে রসরাজ দাসকে জামিন শুনানির জন্য জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানি শেষে সকাল ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাঈল হোসেন রসরাজের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের সুপার মো. নুরুন্নবি ভূঁইয়া মুক্ত পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা সাড়ে ১১টার দিকে রসরাজের জামিনের সকল কাগজপত্র জেলা কারাগারে পৌঁছায়। পরে সবকিছু যাচাই বাছাই করে দুপুর সাড়ে ১২টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়। এ সময় রসরাজের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৯ অক্টোবর ফেসবুকে ধর্মীয় অবমাননাকর ছবি পোস্ট দেয়ার ঘটনায় পুলিশের দায়ের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেপ্তার হন নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হড়িণবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস (৩০)।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!