• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুক্তি পেলো ‘হাওয়াই মিঠাই’ (ভিডিও)


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১২, ২০১৭, ০৩:২০ পিএম
মুক্তি পেলো ‘হাওয়াই মিঠাই’ (ভিডিও)

ঢাকা : স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেও প্রশংসা পেয়েছেন নির্মাতা ভিকি জাহেদ। চলতি বছর ঈদুল ফিতরে তাহসানকে নিয়ে ভিকির নির্মিত মিউজিক্যাল ফিল্ম ‘অপ্রাপ্তি’ ব্যাপক সাড়া ফেলে। সম্প্রতি ভিকি জাহেদ নির্মাণ করেছেন তার দ্বিতীয় মিউজিক্যাল ফিল্ম ‘হাওয়াই মিঠাই’। এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও পারসা ইভানা। এটি গতকাল (১১ নভেম্বর) সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে ।

এই সম্পর্কে ভিকি বলেন, ‘হাওয়াই মিঠাই’ একটি রোম্যান্টিক মিউজিক্যাল জার্নি। এই জার্নিতে দর্শক দেখবে বৃষ্টি নিয়ে ইরফান-ইভানার প্রেম ও দাম্পত্য জীবনের সুন্দর মুহূর্তগুলো। প্রত্যেকটা জার্নির একটা গন্তব্য থাকে। এই জার্নির গন্তব্য আমাদের জন্য একটি চমকপ্রদ উপলব্ধির জন্ম দিবে।

ইরফান সাজ্জাদ বলেন, ভালোবাসার কিছু সুন্দর মুহূর্ত খুব যত্ন করে এতে তুলে ধরা হয়েছে। এই ধরণের কাজ খুব কম করা হয়। চমৎকারভাবে দর্শকরা মিউজিক্যাল ফিল্মটি উপভোগ করবেন বলে আমার বিশ্বাস

পারসা ইভানা বলেন, ভিকি ভাইয়ের সঙ্গে আমার এটা প্রথম কাজ। মিউজিক্যাল ফিল্মটি নিয়ে আমি এক্সাইটেড। কারণ বৃষ্টিভেজা এটা আমার প্রথম কাজ। কাজ করতে গিয়ে আমি নিজেই বেশ উপভোগ করেছি।

৬ মিনিট ব্যাপ্তির মিউজিক্যাল ফিল্মটি রচনা করেছেন ভিকি নিজেই। এর গানে কণ্ঠ দিয়েছেন প্রতিভাবান সঙ্গীত শিল্পী এহসান রাহী। কথা লিখেছেন মাহী ফ্লোরা। সুর করেছেন এহসান রাহী ও শুভ ডি.এস। চিত্রগ্রহণে ছিলেন বিদ্রোহী দীপন এবং সম্পাদনায় সাইফ রাসেল। সিএমভি র ব্যানারে এটি একটি মোশন ভাস্কর নির্মাণ।

ভিডিও লিংক...

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!