• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মুক্তিপণের টাকা না পেয়ে গৃহবধূকে গণধর্ষণ!


মুন্সীগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১৫, ২০১৭, ০৭:৪০ পিএম
মুক্তিপণের টাকা না পেয়ে গৃহবধূকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ: ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে অপহরণ করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহবধূকে গণধর্ষণ করা হয়েছে। মুক্তিপণের দাবির টাকা দিতে না পারায় ৫ অপহরণকারী পালাক্রমে ধর্ষণ করে ওই গৃহবধূকে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার আটপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

শ্রীনগর থানার উপ-পরিদর্শক আলী মনসুর জানান, বৃহস্পতিবার(১৪ ডিসেম্বর) বিকেলে পার্লার ব্যবসায়ী ওই গৃহবধূকে মাইক্রোবাসে করে ঢাকা থেকে অপহরণ করা হয়। রাতে তার স্বামীর কাছ অপহরণকারীরা ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। প্রথম পর্যায়ে সকালে ১০ হাজার টাকা দেয়া হয়। এছাড়া ওই গৃহবধূর কাছে মেশিন কেনার ২৫ হাজার টাকা, স্বর্ণ, মোবাইল ছিল।

পরে মুক্তিপণের বাকি টাকা না দেয়ায় বৃহস্পতিবার রাত থেকে ওই গৃহবধূকে পালাক্রমে আটপাড়া চকের জমিতে ৫ জন ধর্ষণ করে। তারপর আটপাড়া গ্রামের খালেক মাদবরের বাড়িতে আটকে রাখে। শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে গৃহবধূর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে চার ধর্ষক পালিয়ে গেলেও উজ্জ্বল হোসেন (৩০) নামে একজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। তার বাড়ি আটপাড়ার বাড়িগাও গ্রামে।

আটকে রাখা বাড়ির মালিকের ছেলে মফিদুল ইসলাম (৩২) পলাতক আছে। ঢাকা থেকে জামাল হোসেন (৩০) নামে এক ব্যাক্তি এই অপহরণ করে।

শ্রীনগর থানার ওসি আলমগীর হোসেন জানান, এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে ও একজনকে আটক করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!