• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

মুক্তিযোদ্ধার উপর হামলা, গ্রেপ্তার ১


ঝিনাইদহ প্রতিনিধি নভেম্বর ২৫, ২০১৬, ০২:২৬ পিএম
মুক্তিযোদ্ধার উপর হামলা, গ্রেপ্তার ১

ঝিনাইদহ : জেলার কালীগঞ্জে অসিত কুমার সাহা (৬৫) নামের এক মুক্তিযোদ্ধা ও তার ছেলে কাত্তিক সাহাকে (২৮) পিটিয়ে মারাত্মকভাবে আহত করার ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা নিজে বাদি হয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) মামলাটি দায়ের করেন। ওই মামলায় তাদের উপর হামলাকারী বেথুলী গ্রামের বখাটে রাজা সাহা ও দিপংকর সাহা নামে দুইজনকে আসামি করা হয়েছে।

পুলিশ দুই আসামির মধ্যে রাজাসাহাকে শুক্রবার (২৫ নভেম্বর) সকালে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই লিটন কুমার বিশ্বাস জানান, বীর মুক্তিযোদ্ধা অসিত সাহা ও তার ছেলের উপর হামলার ঘটনায় বেথুলী গ্রামের দিলীপ সাহার দুই ছেলে দিপংকর সাহা ও রাজা সাহার নামে মামলা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে ওই দুই আসামির মধ্যে রাজা সাহাকে আজ সকালে গ্রেপ্তার করেছে। অপর আসামি পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বুধবার সকালের দিকে বেথুলী পুজা মন্ডপের কাছে তিনি ধান নেড়ে দেন শুকানোর জন্য। দুপুরের দিকে একই এলাকার দিলীপ সাহার দুই ছেলে দিপংকর ও রাজা তাদের ধান ফেলে দেয়। এর প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে দিপংকর ও রাজা মুক্তিযোদ্ধা অসিত কুমার সাহা ও তার ছেলে কাত্তিক সাহাকে কিল, ঘুষি ও বাঁশ দিয়ে পিটিয়ে মারাত্মভাবে আহত করে। ওই যুবকদের হামলায় মুক্তিযোদ্ধার একটি চোখ আঘাতপ্রাপ্ত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, ওই মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!