• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুক্তির অনুমতি পেল শাকিব-বুবলীর ‘সুপার হিরো’


বিনোদন প্রতিবেদক জুন ১৪, ২০১৮, ০৩:৩৩ পিএম
মুক্তির অনুমতি পেল শাকিব-বুবলীর ‘সুপার হিরো’

ঢাকা: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদের সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে শাকিব- বুবলী অভিনীত ‘সুপার হিরো’। বৃহস্পতিবার  (১৪ জুন) দুপুরে সেন্সর বোর্ডে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত এই সিনেমা। গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়িকা বুবলী।

তাছাড়াও ‘সুপার হিরো’ ছবির সেন্সর ছাড়পত্রের বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের দুই সদস্য বাংলাদেশ চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ এবং চিত্রপরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

তাদের ভাষ্য, ‘‘গত ১০ জুন বিকেলে ‘সুপার হিরো’ সেন্সরে জমা পড়ে। এরপর এই ছবির বিরুদ্ধে থাকা নানা অভিযোগ খতিয়ে দেখে সেন্সর বোর্ড। সবকিছু বিবেচনা করে আজ (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সেন্সর বোর্ডে ছবিটি প্রদর্শিত হয়। তারপর ‘সুপার হিরো’-কে বেলা ২ টা ১০ মিনিটে সেন্সর বোর্ড ‘আনকাট’ মুক্তির অনুমতি দিয়েছে।’’

মার্চ মাসে অস্ট্রেলিয়া ‘সুপার হিরো’ ছবির শুটিং হয়। তখন অনুমতি না নিয়ে দেশটিতে শুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামে এক সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। এরপর ছবিটির মুক্তি নিয়ে বাধে জটলা। অভিযোগের বিষয়টি স্বীকার করে ছবির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) বরাবর চিঠি দেন।

কদিন পরে কয়েক শর্তে তথ্য মন্ত্রণালয় থেকে ‘সুপার হিরো’র ছবিটির জন্য অনুমতি দেয়া হয়। এরপর ছবির প্রযোজক তাপসী ফারুক ‘সুপার হিরো’ নিয়ে সেন্সরে বোর্ডে জমা দেন। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট কথাচিত্র, যার কর্ণধার তাপসী ফারুক।

ছবিটি বানিয়েছেন আশিকুর রহমান। শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, সিন্ডি রোলিং প্রমুখ। প্রযোজক তাপসী ঠাকুর ছবিটি সেন্সর ছাড়পত্রের বিষয়টি নিশ্চিত করার পর  বলেন, ১২৫ হলে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু সেন্সর থেকে মুক্তির অনুমতি পেতে দেরি হওয়ায় হল সংখ্যা কিছু কমে গেছে। তবে শতাধিক হলে মুক্তি ‘সুপার হিরো’।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!