• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মুচলেকা দিয়ে জামিন পেলেন ক্রিকেটার সানির মা


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০১৭, ০৩:২৮ পিএম
মুচলেকা দিয়ে জামিন পেলেন ক্রিকেটার সানির মা

ঢাকা: নারী নির্যাতন দমন আইনের মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন ক্রিকেটার আরাফাত সানির মা নার্গিস আক্তার।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এ আদেশ দেন।

সকালে আরাফাত সানির মা নার্গিস আক্তার তার আইনজীবী এস এম জুয়েল আহমেদের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক পুলিশ প্রতিবেদন দাখিল করা পর্যন্ত পাঁচ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন।

আরাফাত সানির স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া এক তরুণী গত ১ ফেব্রুয়ারি এই ক্রিকেটার এবং তার মায়ের বিরুদ্ধে ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এই মামলা করেন। বিচারক সেদিন মামলাটি আমলে নিয়ে মোহাম্মদপুর থানা পুলিশকে তদন্তের নির্দেশ দেন।

গত ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজারের বাসা থেকে গ্রেপ্তার ক্রিকেটার সানির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইন এবং যৌতুক আইনে দুটি মামলা চলছে। তথ্যপ্রযুক্তি আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে একদিন হেফাজতেও পায় পুলিশ।

মামলার আর্জিতে বলা হয়, ২০১৪ সালের ডিসেম্বরে আরাফাত সানির সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। ২০১৫ সালের ২৯ জুলাই সানি তার কাছে ২০ লাখ টাকা যৌতুক চান। ওই টাকা না দিলে সানি তার সঙ্গে ঘর সংসার করবেন না বলে জানান তার মা। তারপর সানি ওই তরুণীকে মারধর-গালিগালাজ করে বাসায় ফেলে চলে যান।

তিন মামলার কোনোটিতেই জামিন পাননি এক সময় বাংলাদেশ জতীয় দলে খেলা আরাফাত সানি। তার জামিন শুনানির জন্য ৯ মার্চ দিন ধার্য রয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!