• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুন্সীগঞ্জে আওয়ামীলীগের বিশাল জন সমাবেশ


মুন্সীগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৮, ১০:৪৯ এএম
মুন্সীগঞ্জে আওয়ামীলীগের বিশাল জন সমাবেশ

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার লৌহজং সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আওয়ামীলীগ সরকারের ১০ বছরের উন্নয়নের সাফল্য অর্জন করায় আনন্দ র‌্যালি ও এক বিশাল জনসমাবেশের আয়োজন করা হয়।

জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সাবেক হুইপ ও মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, শেখ হাসিনার একন্ত প্রচেষ্ঠায় আমরা পদ্মা সেতু পেয়েছি। এই নির্মানাধীন পদ্মা সেতুর কাজ সম্পূর্ন করতে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কা ভোট দিন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন ও সমৃদ্বি অর্জনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। গনতন্ত্রের এই ধারাকে সুসম্মত রাখতে এবং দেশের এই সুফল অর্জনকে ধরে রাখতে এবং জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পুনরায় নৌকাকে বিজয়ী করতে হবে। মুক্তিযুদ্বের চেতনা এবং দেশ প্রেমকে লালন করে মানুষের কল্যানে নিজেকে আত্মনিয়োগ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা  ক্ষমতায় এলে লৌহজং-টঙ্গীবাড়ির মানুষের ভাগ্যের উন্নয়ন ও পরিবর্তন ঘটে।

বিকেল গড়াতেই কলেজ মাঠের জনসমাবেশ  জন সমুদ্রে পরিনত হয় এ সময় লৌহজং উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্জ ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্জ আব্দুর রশিদ শিকদারের পরিচালনায় অন্যান্যদের আরোও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা আব্দুর রশিদ মোল্লা, মো: সিরাজুল ইসলাম মৃধা, মো. মজিবুর রহমান, টঙ্গীবাড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদ আল বারেক, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, লৌহজং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বি.এম. শোয়েব, মো. মেহেদি হাসান, মো. আনোয়ার হোসেন, মো. জাকির হোসেন বেপারী, সুবীর চক্রবর্তী, মো. রুহুল আমিন মোড়ল, মো. আবু ফায়সাল নিপু ফকির, জেলা পরিষদ সদস্য আকলিমা আখি, মো. রুবেল খান, এমিলি পারভিন, মো. আশরাফ হোসেন খান, মো. লুৎফর রহমান তালুকদার, হাজী মো. মোজাম্মেল হক, মো. মনির হোসেন মাষ্ঠার, মো. রফিকুল ইসলাম মোল্লা, মো. আমির হোসেন তালুকদার প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!