• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ এপ্রিল ২৭, ২০১৮, ০২:৪৪ পিএম
মুন্সীগঞ্জে কলেজ ছাত্র নিহতের ঘটনায় মানববন্ধন

মুন্সীগঞ্জ: জেলার গজারিয়া উপজেলার ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় কলেজ শিক্ষার্থী বিল্লাল হোসেন (২২) নিহতের ঘটনায় মানববন্ধন করেছে সহপাঠী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

শুক্রবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহস্রাধিক শিক্ষার্থী ৬ দফা দাবি নিয়ে অংশ নেয়। চলতি মাসের ২ এপ্রিল কলিম উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী ২য় বর্ষের মেধাবী শিক্ষার্থী বিল্লাল নিহত হোন।

এসময় উপস্থিত ছিলেন, গজারিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও কলিম উল্লাহ বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষক প্রভাষক ফরিদা ইয়াসমিন, উপজলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমদ ফরাজী প্রমুখ।   

মানববন্ধন বক্তরা, মহাসড়কে উল্টো পথে গাড়ী চলাচল বন্ধ, গজারিয়া অংশর তিনটি স্পট ফুট ওভার ব্রিজ নির্মাণ, সঠিক গতিতে গাড়ী চলাচল, ট্রাফিক পুলিশ মোতায়েন, দক্ষ চালক দিয়ে গাড়ী চালানোসহ ছয় দফা দাবি তুলে ধরে।

বিল্লালের বড় বোন সালমা বেগম বলেন, অদক্ষ চালক আর তার বেপরোয়া গতির জন্য বিল্লালকে এই বয়সে পৃথিবী ছেড়ে যেতে হলো। আর যাতে কারো ছোট ভাইকে এমন অকালে মরতে না হয় সেজন্য দাবিগুলো বিবেচনা করে দ্রুত বাস্তবায়ন করতে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।

পরে মানববন্ধনে অংশগ্রহণকারীরা গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. হারুন-অর-রশীদ ও গজারিয়া ভবরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো. আলমগীর হোসেনের কাছে স্মারকলিপি প্রদান করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!