• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ৮, ২০১৭, ০৬:২৪ পিএম
মুন্সীগঞ্জে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন

মুন্সীগঞ্জ: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা ২০১৭ এর আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (৭ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে মুন্সীগঞ্জ জেলা পুলিশ লাইন্সের মাঠে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

প্রতিযোগিতা উদ্বোধন করেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন),বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়াটারর্স ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক, হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ হারুন অর রশিদ ও কাবাডি  প্রতিযোগিতার সদস্য সচিব হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মেয়র মুন্সীগঞ্জ পৌরসভা। এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ ও মুন্সীগঞ্জ পৌরসভার কর্মকর্তা বৃন্দ।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে এবং জেলা পুলিশ ও মুন্সীগঞ্জ পৌরসভার সার্বিক সহযোগিতায় এই কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিযোগিতায় মোট ৮ দল অংশগ্রহন করে। উদ্ধোধনী খেলায় মুন্সীগঞ্জ সদর বনাম লৌহজং এবং টঙ্গিবাড়ি বনাব সিরাজদিখান দল অংশগ্রহন করে। এ খেলায় মুন্সীগঞ্জ সদর ও টঙ্গিবাড়ি দল জয় লাভ করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!