• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে গাঁজা হুইস্কি নিশান জিপসহ আটক ১


মুন্সীগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ১৫, ২০১৮, ০৫:৪৩ পিএম
মুন্সীগঞ্জে গাঁজা হুইস্কি নিশান জিপসহ আটক ১

মুন্সিগঞ্জ : জেলার শ্রীনগর উপজেলায় নিশান জিপ থেকে ২০ কেজি গাঁজা, ছয় বোতল হুইস্কিসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। সোমবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে বেজগাঁও বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-মাওয়া মহাসড়ক থেকে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। দুপুর ২টা ৩০ মিনিটের দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তারা এসব তথ্য জানায় র‌্যাব-১১।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার, সহকারী পরিচালক মো. নাহিদ হাসান জনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা-মাওয়া মহাসড়ক দিয়ে মাওয়া ফেরিঘাটের দিকে যাওয়া গাড়িটিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ২০ কেজি গাঁজা, ৬ বোতল হুইস্কি, ১টি নিশান পেট্রোল জীপ, মাদক বিক্রির নগদ ৮৭২ টাকা উদ্ধার করা হয় ও একজনকে আটক করা হয়।

নিশান জীপে মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় গাঁজা ও হুইস্কি প্লাস্টিকের বস্তায় ও কাগজের কার্টুনের সাহায্যে জীপে বহন করে নিয়ে যাচ্ছিল। উদ্ধারকৃত মাদক (গাঁজা ও হুইস্কি)-এর আনুমানিক মূল্য ২ লাখ ৬০ হাজার টাকা। আটককৃত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার ব্রাক্ষ্মণপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। আটককৃত দুলালের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!