• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১


মুন্সীগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০২:০৯ পিএম
মুন্সীগঞ্জে চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১

মুন্সীগঞ্জ: জেলার শ্রীনগর উপজেলায় চোর সন্দেহে গণপিটুনিতে লাকু সরকার (৩২) নামে একজন নিহত ও রাজীব (২২) নামে একজন আহত হয়েছেন। শনিবার (১১ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে রাঢ়ীখাল ইউনিয়নের উত্তর বালাশুর এলাকায় এই ঘটনা ঘটে। লাকু উত্তর বালাশুর গ্রামের নতুন বাজার এলাকার মো. জয়নাল সরকারের ছেলে। আহত রাজীব একই গ্রামের ইউনুসের ছেলে।

স্থানীয়রা জানান, বালাশুর গ্রামের মো. ইউনুসের বাড়িতে লাকু সরকার চুরি করতে গেলে ইউনুসের ছেলে রাজীব (৩২) দেখে ফেলে এবং তাকে আটকাতে চেষ্টা করে। এ সময় রাজীবকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে লাকু। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে এবং লাকুকে ইটভাটার সামনে আটকে রেখে গ্রামবাসীরা গণপিটুনিতে দেয়। পরে  তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। আহত রাজীবকে ষোলঘড় স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহিদুর রহমান জানান, লাকু উত্তর বালাসুর গ্রামের নতুন বাজার এলাকার মো. জয়নাল সরকারের ছেলে। বালাশুর গ্রামের মো. ইউনুসের বাড়িতে লাকু সরকার চুরি করতে গেলে ইউনুসের ছেলে দেখে ফেলে, এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। পরে স্থানীয়রা এসে গণপিটুনি দিলে লাকু মারা যায়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!