• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন


মুন্সীগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ০৩:১২ পিএম
মুন্সীগঞ্জে জাটকা সংরক্ষণ সপ্তাহের উদ্বোধন

মুন্সীগঞ্জ : ‘জাটকা ধরে করবো না শেষ বাঁচবে জেলে হাসবে দেশ’ এ শ্লোগানে মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মেদিনী মন্ডল ইউনিয়নের কালিরখিল মাঠে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০১৮-এর উদ্বোধন করেছেন বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, এমপি। শনিবার (২৪ ফেব্রুয়ারি) ১১টার দিকে মৎস্য অধিদপ্তর বাংলাদেশ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০১৮ উদ্বোধন করেন।

মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব মো. রইছউল আলম মন্ডলের সভাপতিত্বে, আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদ, বাংলাদেশ নৌ-পুলিশের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান বিপিএম পিপিএম, অতিরিক্ত ডিআইজি মো. রফিকুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান, অতিরিক্ত ডিআইজি মো. মাহবুবুর রহমান, লৌহজং উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, মৎস্যজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রায় হাজার হাজার জেলের উপস্থিস্থিতিতে মাঠ সহ পাশের রাস্তা ছিল পরিপূর্ণ। শতাধিক ট্রলার নিয়ে নিকটবর্তী পদ্মা নদীতে করা হয় নৌ র‌্যালি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদ।

প্রতি বছরের মতো এবারও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৪ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ ২০১৮ পালিত হবে এই সপ্তাহ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!