• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহে শোভাযাত্রা


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুলাই ১৯, ২০১৭, ০৬:১১ পিএম
মুন্সীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহে শোভাযাত্রা

মুন্সীগঞ্জ: ‘মাছ চাষে গড়বো দেশ, বদলে দেব বাংলাদেশ’ এই স্লোগানে মুন্সিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ- ২০১৭ উপলক্ষে একটি র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৯ জুলাই) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয় । পরে সাড়ে ১১টার দিকে শিল্পকলা একাডেমির অডিটরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা মৎস্য কর্মকর্তা ড. মো. অলিয়ুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক শিক্ষা ও আইসিটি) মোহা. হারুন-অর-রশিদ।

অনুষ্ঠানে স্বগত বক্তব্য দেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মো. ফারুক মায়েদুউজ্জামান।

এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জল, হরন্দ্রলাল পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক এড. শাহিন মো. আমানুল্লাহ মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, বর্তমান সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, আমাদের অর্থনীতি ও দৈনিক মুন্সীগঞ্জ কাগজের স্টাফ রির্পোটার নাদিম মাহমুদ, ফটো সাংবাদিক রাজিব হোসেন বাবু, তানজিল হাসান, সাগরসহ সকল মৎস্যজীবি সংগঠন ও মৎস্য চাষীরা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!