• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি


মুন্সীগঞ্জ প্রতিনিধি জানুয়ারি ২৩, ২০১৭, ০১:৫১ পিএম
মুন্সীগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

মুন্সীগঞ্জ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে র‌্যালি করেছে জেলা প্রশাসন। সোমবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জ কালেক্টরেট প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কালেক্টরেট প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

এটুআই-এর সহযোগিতায় জেলা প্রশাসন মুন্সীগঞ্জের আয়োজনে আগামী ২৩ থেকে ২৫ জানুয়ারি তিনদিনব্যাপী মুন্সীগঞ্জ কালেক্টরেট প্রাঙ্গণে উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে।

এ মেলায় সরকারি ও বেসরকারি পর্যায়ে তথ্য প্রযুক্তি ব্যবহার করে নাগরিক সেবা প্রদান ও উদ্ভাবনী সংস্কৃতির বিকাশ এ স্বপ্ন পূরণে সহায়ক। এ লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ২০১০ সাল থেকে একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রামের সহযোগিতায় প্রতিবছর জেলা ও বিভাগীয় পর্যায়ে ’ডিজিটাল উদ্ভাবনী মেলা’ আয়োজন করা হয়েছে। এই মেলার মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর মধ্যে জনকল্যাণমুখী ই-সেবা প্রধানের একটি ইতিবাচক প্রতিযোগিতা শুরু হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিক্ষা ওআইসিটি) মো. হারুন-অর-রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফজলে আজিম, সদর উপজেলা চেয়ারম্যান আনিসউজ্জান আনিস, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মতিন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা সামসুর নাহার শিল্পীসহ নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!