• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২৯, ২০১৬, ০৩:১৫ পিএম
মুন্সীগঞ্জে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

মুন্সীগঞ্জ : জেলার গজারিয়ায় মুক্তিযুদ্ধে খেতাবপ্রাপ্ত বীরপ্রতীক রফিকুল ইসলাম কমান্ডার (৬৫)-কে মাদক ব্যবসায়ীরা কুপিয়ে গুরুতর জখম করেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের ভাটেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসী শহীদুল্লাহকে (৪৮) মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে আটক করেছে। রফিকুল ইসলাম বীরপ্রতীক গজারিয়া উপজেলার একটি মাদকবিরোধী সংগঠনের উপদেষ্টা।

কমান্ডার রফিকুল ইসলামের ছেলে রবিউল ডালিম জানান, গত ৫ দিন আগে ঢাকার যাত্রাবাড়ী এলাকায় ভাটেরচর গ্রামের শহীদুল্লাহর ছেলে মনিরুল ইসলামকে সানি ৫শ’ পিস ইয়াবাসহ ডেমরা থানার পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনার জন্য শহীদুল্লাহ বীরপ্রতীক রফিকুল ইসলামকে দোষারোপ করে। ক্ষিপ্ত হয়ে সোমবার সন্ধ্যা ৭টার দিকে একদল সন্ত্রাসী নিয়ে শহীদুল্লাহ মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে রক্তাক্ত করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গজারিয়া থানার ওসি হেদায়েত-উল-ইসলাম ভূঞা জানান, বীর প্রতীক রফিকুল ইসলামের এক নাতি ঢাকায় থাকেন। শহীদুল্লাহর ছেলে সানি আটকের জন্য রফিকুল ইসলামের নাতিকে সন্দেহ করা হয়। এ নিয়ে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার ভোরে শহীদুল্লাহকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!