• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে শাহ সিমেন্টের প্রকৌশলীসহ ৮ জন আটক


মুন্সীগঞ্জ প্রতিনিধি এপ্রিল ২৮, ২০১৮, ০৭:১৩ পিএম
মুন্সীগঞ্জে শাহ সিমেন্টের প্রকৌশলীসহ ৮ জন আটক

মুন্সীগঞ্জ : আদালতের রায় না মেনে জায়গা দখলের চেষ্টাকালে শাহ সিমেন্টের প্রকৌশলীসহ ৮ কর্মকর্তা-কর্মচারীকে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ এপ্রিল) দুপুর ৩টার দিকে সদরের চর মুক্তারপুর এলাকায় শাহ সিমেন্ট ফ্যাক্টরির নিকটের জমিতে মামলা চলমান অবস্থায় কোর্টের নির্দেশ অমান্য করে কাজ করায় প্রকৌশলীসহ ৮ কর্মকর্তা-কর্মচারীকে আটক করে সদর থানা পুলিশ।

এলাকাবাসী জানা যায়, দেওয়ান কোল্ড স্টোরেজ ও শাহ সিমেন্টের জায়গা নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। ২০০৪ সালে দেওয়ান কোল্ড স্টোরেজ শাহ-সিমেন্ট ফ্যাক্টরির বিরুদ্ধে দেওয়ানী মামলা দায়ের করেন। আদালত থেকে জায়গা নিয়ে দুই পক্ষকে ভোগ দখল না করার জন্য নির্দেশনা দেওয়া হয়। এই আদেশ না মেনে শনিবার দুপুরে শাহ সিমেন্ট ফ্যাক্টরির কর্মকর্তা-কর্মচারীরা কাজ করলে তাদের আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহ সিমেন্ট ফ্যাক্টরির প্রকৌশলীসহ সুপার-ভাইজার, সেফটি ইনচার্জ ও শ্রমিকসহ ৮ জনকে আটক করে। মামলা চলাকালীন অবস্থায় শাহ সিমেন্ট কারখানায় কোর্টের নির্দেশ অমান্য করে কাজ করছিল। বিস্তারিত তদন্ত করে বলা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!