• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন


মুন্সীগঞ্জ প্রতিনিধি মার্চ ১৫, ২০১৮, ০৪:১৭ পিএম
মুন্সীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

মুন্সীগঞ্জ : জেলার সাংবাদিকদের পুলিশ সুপারের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বরিশাল থেকে ঢাকাগামী এমভি ফারহান-৭ লঞ্চ থেকে এক ব্যক্তিকে  অপহরণ করে সদরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় আটকে রাখে। পুলিশের বিশেষ অভিযানে এই অপহরণ চক্র ও অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে বৃহস্পতিবার (১৫ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এই বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার জায়েদুল আলম জানান, বুধবার বরিশাল থেকে ঢাকাগামী ফারহান-৭ যাত্রীবাহী লঞ্চ থেকে গোপাল চন্দ্র মন্ডলকে (৪০) অপহরণ করা হয়। আমির হোসেন (৪০), সুমন মিয়া (২২), মঞ্জিল (২৮), আব্দুল রব (৩৫) ও পলাতক আসামিরা কৌশলে অপহৃত করে। আব্দুর রবের বাড়ির রান্না ঘরে আটকে রাখে। এরপর মোবাইলে অপহরণকারীরা গোপালের পরিবারের কাছে ৫০ হাজার টাকা দাবি করে। যথাসময়ে টাকা আনতে দেরি হলে গোপাল চন্দ্র করে মারধর করে।

পরবর্তীতে গোপালের পরিবার বাংলাদেশ পুলিশ অনলাইন সেবা সংস্থা (৯৯৯) যোগাযোগ করলে তারা মুন্সীগঞ্জ সদর থানাকে বিষয়টি জানায়। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে সদর থানার কর্মরত এএসআই তানিয়া অপহৃত ব্যক্তির বোন সেজে অপহরণকারীদের ফোন দেয় এবং আকুতী মিনিতির মাধ্যমে ৪৫ হাজার টাকা চুক্তি করে।

অপহরণকারীরা তানিয়াকে হাটলক্ষ্মীগঞ্জ এলাকার মুন্সীগঞ্জ রেস্তোরাঁয় আসতে বলে। পরবর্তীতে টাকা গণনার এক পর্যায়ে এস আই মো. ইলিয়াস মিয়ার নেতৃত্বে পুলিশের দল তাদের আটক করে। পরে অপহরণকারীদের তথ্যের ভিত্তিতে হাটলক্ষীগঞ্জে একটি বাড়ির রান্না ঘর থেকে গোপালকে উদ্ধার করা হয়। আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানার একটি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসেন, জেলা ইন্টালিজেন্ট অফিসার নজরুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ইউনুচ আলী, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাছীর উদ্দিন উজ্জল, সাংবাদিক আলী আকবরসহ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!