• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জের প্রবীণ দাদু যতীন্দ্র চন্দ্র ভট্টাচার্য আর নেই


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুন ১৯, ২০১৮, ০৬:১৬ পিএম
মুন্সীগঞ্জের প্রবীণ দাদু যতীন্দ্র চন্দ্র ভট্টাচার্য আর নেই

মুন্সীগঞ্জ : জেলার যতীন্দ্র চন্দ্র ভট্টাচার্য মারা গেছেন। মঙ্গলবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টায় নিজ বাসভবনে তিনি পরলোক গমন করেন।

মুন্সীগঞ্জবাসীর কাছে তিনি 'সাধনার দাদু' হিসেবে পরিচিত ও সর্বজন শ্রদ্ধেয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৮ বছর। ৮০ উর্ধ্ব বয়সের স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে ছাড়াও তিনি শত শত গুণগ্রাহী রেখে গেছেন। মুন্সীগঞ্জ সদরের সবচেয়ে প্রবীণ লোক হিসেবে সাধনার দাদু মুন্সীগঞ্জের সাধারণ মানুষের খুব প্রিয় ছিলেন। পুরোহিত যতীন্দ্রচন্দ্র ভট্টাচার্য সাধনার ওষুধ বিক্রির পাশাপাশি জাতীয় দৈনিক ও স্থানীয় পত্রিকা বিক্রি করতেন। তিনি শারীরিক ব্যয়াম করতেন নিয়মিত। সাধনার দাদু যতীন্দ্র চন্দ্র ভট্টাচার্য সব সময় হেঁটেই চলাচল করতেন। শরীরের প্রতি সদা যত্নবান ছিলেন। ১০৮ বছরেও যতীন্দ্র চন্দ্র ভট্টাচার্য ছিলেন কর্মক্ষম।

দাদুর মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অ্যাড. মৃণাল কান্তি দাস, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ মহিউদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান আনিসউজ্জামান আনিস, মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব, মুন্সীগঞ্জ প্রেস ক্লাব, জেলা পুজা উদযাপন পরিষদ, মুন্সীগঞ্জ কেন্দ্রীয় জয়কালী মাতা মন্দির পরিচালনা কমিটিসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শোক ও শ্রদ্ধা জানানো হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!