• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মুম্বাই প্লে-অফে উঠতে না পারায় খুশি প্রীতি


ক্রীড়া ডেস্ক মে ২১, ২০১৮, ০১:৩৬ পিএম
মুম্বাই প্লে-অফে উঠতে না পারায় খুশি প্রীতি

ঢাকা: সমাজে এমনটা প্রতিনিয়তই দেখা যায়। নিজে সফল না হলেও অন্যের ব্যর্থতা, বিশেষ করে শত্রুপক্ষের অবনতিতে আনন্দ খুঁজে পান অনেকেই। হয়ত ব্যর্থতার হতাশা কাটিয়ে উঠতে সান্ত্বনা খুঁজে পাওয়া যায়। বিষয়টা নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গের মতো না হলেও বার্ষিক পরীক্ষায় নিজের সন্তান কৃতকার্য হলো কিনা, তার চেয়েও বেশি কৌতুহল প্রতিবেশীর সন্তান ফেল করেছে কি না, তা খোঁজ নেওয়ার মতোই।

আইপিএলের শেষ ম্যাচে প্রীতি জিনতার আচরণ ছিল খানিকটা এরকমই। নিজের দল কিংস ইলেভেন পাঞ্জাব চেন্নাইয়ের কাছে হেরে ছিটকে গেলেও প্রীতিকে খুশি করেছে তিনবারের চ্যাম্পিয়ন মুম্বাই  ইন্ডিয়ান্সের প্লে-অফ থেকে ছিটকে যাওয়া।

রোববার প্রথম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের কাছে হেরে আইপিএল থেকে বিদায় নেয় মুম্বাই। পরের ম্যাচে চেন্নাইয়ের কাছে হেরে ছিটকে যায় পাঞ্জাব। পুণেতে পাঞ্জাবের বিদায় যখন নিশ্চিত, তখন গ্যালারিতে এক পাঞ্জাব কর্মকর্তাকে উদ্দেশ্য করে প্রীতিকে বলতে দেখা যায়  মুম্বাই প্লে-অফে না ওঠায় তিনি ভীষণ খুশি।

প্রীতির মুখভঙ্গি ক্যামেরাবন্দি হলেও অডিও রেকর্ড করা সম্ভব ছিল না। তবে ন্যূনতম লিপ রিডিংয়ের দক্ষতা থাকলে ভিডিও ক্লিপসে প্রীতির মুখে যথায়থ অডিও বসিয়ে নিতে অসুবিধা হওয়ার কথা নয়। সামাজিক যোগাযোগের মাধ্যমে মুহূর্তে ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটি দেখে সবাই প্রায় একমত যে, প্রীতি বলছিলেন, ‘আমি ভীষণ ভীষণ খুশি মুম্বাই প্লে-অফে ওঠেনি। আমি সত্যিই খুশি।’


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!