• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ে রোহিতের বাজি মোস্তাফিজ


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৫, ২০১৮, ০৮:৫৩ এএম
মুম্বাইয়ে রোহিতের বাজি মোস্তাফিজ

ঢাকা: মুম্বাই ইন্ডিয়ান্স তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন। খেলোয়াড় রিটেন থেকে ক্রিকেটার নিলাম, সর্বত্রই সুপরিকল্পিত চিন্তা-ভাবনার ছাপ রেখেছে তারা। এক ঝাঁক তারকার পাশাপাশি অসম্ভব প্রতিভাবান কিছু তরুণ ক্রিকেটারের সমন্বয়ে ব্যালান্সড একটা দল গড়েছে মুম্বাই। অল-রাউন্ডারদের বড়সড় একটা পুল নিয়ে আইপিএলের একাদশতম আসর শুরু করতে যাচ্ছে নীতা আম্বানির দল।

দল:
ব্যাটসম্যান: রোহিত শর্মা (অধিনায়ক), সিদেশ ল্যাড, এভিন লুইস, শরদ লাম্বা, সৌরভ তিওয়ারি, সূর্য্যকুমার যাদব।
উইকেটরক্ষক : আদিত্য তারে, ইশান কিষাণ।
অলরাউন্ডার: কাইরন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুনাল পাণ্ডিয়া, বেন কাটিং, জেপি ডুমিনি, অনুকূল রায়, তাজিন্দর সিং।
বোলার: জসপ্রীত বুমরাহ, রাহুল চাহার, প্যাট কামিন্স, আকিলা ধনঞ্জয়া, মহসিন খান, মায়াঙ্ক মার্কান্ডে, মিচেল ম্যাকক্লেনঘান, মোহাম্মদ নিধীশ, মোস্তাফিজুর রহমান, প্রদীপ সাঙ্গওয়ান।

সাপোর্ট স্টাফ:
শচীন টেন্ডুলকার (আইকন)
মাহেলা জয়াবর্ধনে (হেড কোচ)
রবিন সিং (ব্যাটিং কোচ)
শেন বন্ড (বোলিং কোচ)
লাসিথ মালিঙ্গা (বোলিং মেন্টর)
জেমস পামেন্ট (ফিল্ডিং কোচ)
নীতিন প্যাটেল (ফিজিও)
শ্যামসুন্দর জয়পালন (সহকারী ফিজিও)
পল চ্যাপম্যান (স্ট্রেনথ অ্যান্ড কন্ডিশনিং কোচ)
অমিত শাহ (ম্যাসিওর)
রাহুল সাংভি (টিম ম্যানেজার)

দলের খবর: নিদাহাস ট্রফিতে দুর্দান্ত বল করেছেন মোস্তাফিজুর রহমান। বিশেষ করে ফাইনালে ভারতের বিপক্ষে তার কাটারগুলো ছিল ভয়ঙ্কর। মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কই ছিলেন ভারতের অধিনায়ক। রোহিত শর্মা মুগ্ধ হয়েছেন মোস্তাফিজের বোলিংয়ে। পরে তিনি জানিয়েছেন, আইপিএলে তিনি এই মোস্তাফিজকেই দেখতে চান। বোঝাই যাচ্ছে রোহিত ফিজের ওপর বড় ভরসা করে আছেন। তাছাড়া মুম্বাইয়ে অন্য যারা আছেন তারাও কোনো অংশে কম নয়।

আইপিএল নিলামের আগে পাণ্ডিয়া ব্রাদার্স ও জসপ্রীত বুমরাহকে রিটেন করেছিল মুম্বাই। নিলামে পোলার্ড ও ক্রুনালকে ‘রাইট টু ম্যাচ কার্ড’-এ ধরে রাখে নীতা আম্বানির দল। শুধু হরভজন সিংকে ধরে রাখতে না পারার আক্ষেপ রয়েছে মুম্বাইয়ের অন্দরমহলে। ৭ এপ্রিল ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে একাদশ আইপিএল অভিযান শুরু করবে রোহিতরা।

সোনালীনিউজ/আরআইবি/এআই

Wordbridge School
Link copied!