• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মুম্বাইয়ের জার্সিতে অভিষেকের অপেক্ষায় মোস্তাফিজ


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৭, ২০১৮, ০৫:১২ পিএম
মুম্বাইয়ের জার্সিতে অভিষেকের অপেক্ষায় মোস্তাফিজ

মোস্তাফিজের ফেসবুক থেকে নেওয়া

ঢাকা: অপেক্ষার প্রহর শেষ হতে চলেছে। আর মাত্র কয়েক ঘন্টা পড়েই পর্দা উঠছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশ আসরের। জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে হৃতিক রোশন, জ্যাকলিন ফার্নান্দেজের মতো বলিউড তারকাদের নাচ-গানের পরেই মাঠে গড়াবে খেলা। উদ্বোধনী ম্যাচে এমএস ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে মোস্তাফিজুর রহমানের মুম্বাই ইন্ডিয়ান্স।

শনিবার (৭ এপ্রিল) ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে অভিষেক হওয়ার অপেক্ষায় বাংলাদেশের কাটার মাস্টার। জসপ্রিত বুমরাহ এবং হার্দিক পান্ডিয়ার মতো পুরনো খেলোয়াড়ের সঙ্গে বল হাতে দেখা যেতে পারে মোস্তাফিজকে। তবে সব কিছু নির্ভর করছে মুম্বাই টিম ম্যানেজম্যান্ট কি ভাবছে তার উপর।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এবং টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী আজই মুম্বাইয়ের জার্সিতে অভিষেক হতে যাচ্ছে মোস্তাফিজের। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুম্বাইয়ের সম্ভাব্য একাদশে মোস্তাফিজ আছেন। জাসপ্রীত বুমরার নেতৃত্বে জেসন বেহেরেনডরফ ও প্যাট কামিন্সকে নিয়ে এবারের আইপিএলের অন্যতম সেরা পেস বোলিং আক্রমণ ছিল মুম্বাইয়ের। কিন্তু চোটের কারণে বাদ পড়েছেন বেহেরেনডরফ। টি-টোয়েন্টি ক্রিকেটে কার্যকরী বোলার হিসেবে মোস্তাফিজের যে সুনাম, সেটা কাজে লাগাতে চাইবে মুম্বাই।  

এদিকে মুম্বাই কোচ মাহেলা জয়াবর্ধনের অন্যতম পছন্দ কাটার মাস্টার মোস্তাফিজ। এবারের আইপিএল নিলামে মোস্তাফিজকে মুম্বাই দলে নেয়ার পিছনে সাবেক এই লঙ্কান অধিনায়কের ভূমিকা সবচেয়ে বেশি। মোস্তাফিজকে জয়াবর্ধনের পছন্দের অন্যতম কারণ, ফিজের স্লোয়ার ডেলিভারিতে একেবারে নিখুঁতভাবে কাটার দিতে পারার ক্ষমতা। তবে আজই মোস্তাফিজকে মুম্বাইয়ের জার্সিতে দেখা যাবে কি না তা জানতে অপেক্ষায় থাকতে হবে ফিজ ভক্তদের।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!