• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মুশফিকুর রহীমের ছোট ভাই কারাগারে


বগুড়া প্রতিনিধি জুন ৪, ২০১৭, ০৬:০৮ পিএম
মুশফিকুর রহীমের ছোট ভাই কারাগারে

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট ফরম্যাটের অধিনায়ক মুশফিকুর রহীম। লাল সবুজের দলকে অনেকবার ম্যাচ জিতিয়ে খবরের শিরোনাম হয়েছেন এই টাইগার ব্যাটসম্যান। সম্প্রতি ভিন্ন কারণে খবরে আসছে তার নাম। কিছু দিন আগে এক স্কুলছাত্র হত্যা মামলায় আসামি হন মুশির বাবা মাহবুব হামিদ তারা। এবার মাদকদ্রব্য আইনের মামলায় কারাগারে গেলেন তার ছোট ভাই।

রোববার (০৪ জুন) দুপুরে মাদকদ্রব্য আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে মুশফিকের ছোট ভাই মুজাহিদুল ইসলাম মিজুকে। এদিন বগুড়ায়  আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার রাতে বগুড়া শহরের বৃন্দাবন পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় মিজুর কাছে দুই বোতল ফেনসিডিল ছিল। রোববার মুশফিকের ভাইকে আদালতে চালান করা হয়। বিচারক তার জামিন আবেদন নাকচ করে কারাগানে পাঠানোর নির্দেশ দেন। পরে প্রিজন ভ্যানে করে তাকে কারাগারে নেওয়া হয়। এ সময় মুশফিকের ভাইয়ের ছবি তোলার চেষ্টা করেন স্থানীয়রা। তবে তিনি এ সময় তার চেহারা লুকান হাত দিয়ে।

এর আগে ১৭ মে মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামি করে ১৬ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মাটিডালী এসওএস হ্যারম্যান মেইনার কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌস হত্যার অভিযোগে নিহতের বাবা এমদাদুল হক এমদাদ মামলাটি দায়ের করেন। মামলায় হত্যার নির্দেশদাতা হিসেবে মুশফিকের চাচা বগুড়া পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মেজবাহুল হামিদ মেজবাকে দুই নম্বর আসামি করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!