• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মৃত্যু ছাড়া সব পুষিয়ে দেয়া হবে


জেলা প্রতিনিধি জুন ২, ২০১৭, ০৩:১৮ পিএম
মৃত্যু ছাড়া সব পুষিয়ে দেয়া হবে

কক্সবাজার : মৃত্যুর ক্ষতিপূরণ ছাড়া ঘূর্ণিঝড়ে দুর্গতদের আবাসন তৈরিসহ একে একে সব ক্ষতি পুষিয়ে দেওয়া হবে। দুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না। শুক্রবার সকালে ঘূর্ণিঝড় 'মোরা'য় আক্রান্ত কক্সবাজার পৌরসভায় দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময় এ কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ১১ নেতার নেতৃত্বে পাঁচটি টিমে ভাগ হয়ে কক্সবাজার জেলায় ঘূর্ণিঝড়ে আক্রান্তদের ত্রাণ বিতরণ কার্যক্রম চলছে। তারা টেকনাফের শাহপরীরদ্বীপ, সাবরাং ও সেন্টমার্টিনে দুর্গতদের মাঝে ৪০ মেট্রিক টন চাল ও নগদ টাকা বিতরণ করবেন।

সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সদস্য রাশেদুল ইসলাম। এই দলটি ত্রাণ বিতরণ করতে টেকনাফে গেছে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার দরিদ্রবান্ধব। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা একতাবদ্ধ হয়ে ঘূর্ণিঝড় কবলিত এলাকায় এসেছি। প্রধানমন্ত্রীর চাওয়া হলো- দুর্গত এলাকার একটি মানুষও না খেয়ে থাকবে না। তাদের আগের অবস্থানে নিয়ে যাওয়ার জন্য সরকার সব ধরনের সহযোগিতা দেবে।

সোনালীনিউজ/ এসও

Wordbridge School
Link copied!